• NEWS PORTAL

  • শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

ওমান মাতাবেন শাকিব খান

প্রকাশিত: ১৭:৩৮, ৪ মার্চ ২০২৩

ফন্ট সাইজ
ওমান মাতাবেন শাকিব খান

ঢাকায় সিনেমার অন্যতম নায়ক শাকিব খান। বেশ কিছুদিন ধরে তার নতুন কোনো সিনেমা না এলেও ব্যক্তিজীবন নিয়ে ছিলেন বেশ আলোচনায়। সম্প্রতি কয়েকটি সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি। এরই মাঝে মধ্যপ্রাচ্যের দেশ ওমানে একটি অনুষ্ঠান মাতাতে ঢাকা ছাড়লেন সুপারস্টার শাকিব খান।

মধ্যপ্রাচ্যের দেশ ওমানের রাজধানী মাস্কটে অনুষ্ঠিত হচ্ছে বিশাল সংগীত ও সাংস্কৃতিক উৎসব। সেই অনুষ্ঠান মাতাতে ঢাকা ছাড়লেন সুপারস্টার শাকিব খান।

শনিবার (৪ মার্চ) ওমানের রাজধানী মাস্কটের উদ্দেশ্যে ঢাকা ছাড়েন শাকিব। রাতেই তিনি সেখানে অ্যারেনায় ‘মাসকট বিটস’ অনুষ্ঠানে চমক হিসেবে থাকবেন। মাস্কট যাওয়ার একটি ভিডিও নিজের ফেসবুকে শেয়ার করেন 'ঢাকার কিং' খ্যাত নায়ক।

জানা যায়, ২০ হাজার দর্শক এই কনসার্টে অংশ নিতে পারবেন। আয়োজনটির জন্য তৈরি করা হয়েছে ২৪ মিটার প্রশস্ত বিশাল মঞ্চ। যেখানে অত্যাধুনিক প্রযুক্তি ও আলোকসজ্জা থাকছে।

ওমানের ইতিহাসে পাঁচ দিনব্যাপী চলমান এই উৎসবে ওমানের শিল্পীরা ছাড়াও সৌদি আরব, ভারত, পাকিস্তানের কিংবদন্তী শিল্পীরা সেখানে থাকছেন।

নায়ক হিসেবে বাংলাদেশ থেকে একমাত্র শাকিব খানই সেখানে আমন্ত্রণ পেয়েছেন। ঢাকা থেকে গান গাইতে আমন্ত্রণ পেয়েছেন ইমরাম মাহমুদুল, আঁখি আলমগীর ও ন্যানসি।

সৌদি আরবের অন্যতম বড় তারকা আয়েধ ইউসুফ, বলিউডের সুনিধি চৌহান, রাহাত ফাতেহ আলী খান, সংগীত মায়েস্ত্রো ইলাইয়ারাজারা আলাদা আলাদা দিনে মাসকট বিটস-এ অংশ নিচ্ছেন।

বিভি/জোহা

মন্তব্য করুন: