• NEWS PORTAL

শুক্রবার, ২৩ ফেব্রুয়ারি ২০২৪

জনপ্রিয় নায়কের বিরুদ্ধে হাইকোর্টে মামলা

প্রকাশিত: ১৯:১১, ১৮ মার্চ ২০২৩

আপডেট: ১৯:৩৬, ১৮ মার্চ ২০২৩

ফন্ট সাইজ
জনপ্রিয় নায়কের বিরুদ্ধে হাইকোর্টে মামলা

প্রেমিকা রুক্মিনীর সঙ্গে দেব

ভারতীয় বাংলা সিনেমা ইন্ডাস্ট্রির জনপ্রিয় নায়ক দেবের বিরুদ্ধে মামলা করেছেন এক বৃদ্ধ দম্পতি। কঠিন অসুখে ভোগা স্ত্রীকে নিয়ে বিপাকে আছেন স্বামী। আর এই বিপাক বাড়িয়ে দিয়েছেন দেব। অভিযোগে বলা হয়েছে, ওই বৃদ্ধ দম্পতির ফ্ল্যাটের উপরের ফ্ল্যাটে থাকেন দেব। সেখানে গড়ে তুলেছেন রেকর্ডিং। যার প্রবল শব্দে তার স্ত্রী ক্রমশ অসুস্থ হয়ে যাচ্ছেন।

আরও পড়ুন: 

 

ভারতীয় গণমাধ্যম বলছে, অভিনেতা দেব দক্ষিণ কলকাতার একটি আবাসনে থাকেন। আর সেই আবাসনে তারই এক প্রতিবেশী নিকোলাস ওয়ারেন বার্ড মামলাটি করেন। তার দাবি, দেবের ফ্ল্যাটের ভেতরেই রয়েছে একটি মিউজিক স্টুডিও। আর সেই কারণে উচ্চস্বরে গানবাজনা হয় সেখানে। সেই শব্দ নাকি অন্যান্য ফ্ল্যাট অব্দি পৌঁছায়। আর তাতে নাকি ওই প্রতিবেশীর অসুস্থ স্ত্রী নানা সমস্যার সম্মুখীন হন। 

সেই কারণে আবাসনের মধ্যেই ব্যবসা করার অভিযোগ তুলে কলকাতা হাইকোর্টে অভিনেতার বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন ওই ব্যক্তি। যদিও এই মামলায় বিশেষ হস্তক্ষেপ করেননি আদালত। এই বিষয়ে তারা পুরসভার মতামত চাওয়া হয়েছে। 

এই মর্মে পুরসভার আইনজীবী বলেন, যে আবাসনে ছোটখাটো ব্যবসা করার অনুমতি যেভাবে দেওয়া হয়, অভিনেতা দেবও সেভাবে অনুমতি পেয়েছেন। যদিও মামলাকারীর অভিযোগ, এই বিষয়ে আবাসনের তরফে কোনো অনুমতি দেওয়া হয়নি। মামলাকারীর আইনজীবী পার্থসারথি দেববর্মন এই প্রসঙ্গে বলেন, “বসবাসের জায়গায় কোনও ভাবেই ব্যবসা করা যায় না। পুরসভার সিদ্ধান্তের জন্য অপেক্ষা করছি। তারপর আবার বিষয়টি নিয়ে হাই কোর্টে মামলা করব।”

আরও পড়ুন: 

বিভি/এজেড

মন্তব্য করুন:

সর্বাধিক পঠিত