• NEWS PORTAL

  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

শাকিবের আবেদনপত্র ত্রুটিপূর্ণ: গুলশান থানা ওসি 

প্রকাশিত: ১৩:৪৪, ১৯ মার্চ ২০২৩

ফন্ট সাইজ
শাকিবের আবেদনপত্র ত্রুটিপূর্ণ: গুলশান থানা ওসি 

গুলশান থানায় ঢালিউড সুপারস্টার শাকিব খান

‘প্রযোজক’ রহমত উল্লাহর অভিযোগের বিরুদ্ধে মামলা করতে শনিবার (১৮ মার্চ) রাত সাড়ে ১১টার দিকে গুলশান থানায় যান ঢালিউড সুপারস্টার শাকিব খানকে। সেখানে প্রায় ২ ঘণ্টা অবস্থান করে শেষমেশ মামলা না করেই রাত ১টার দিকে গুলশান থানা থেকে বের হয়ে যেতে হয় নায়ককে।

রহমত উল্লাহর বিরুদ্ধে শাকিবের মানহানি ও চাঁদাবাজি মামলা প্রসঙ্গে গুলশান থানার ওসি (অপারেশন) মো. আমিনুল ইসলাম জানান, শাকিব খানের মামলার আবেদনপত্র ত্রুটিপূর্ণ। তাই সেটি সংশোধনের পরামর্শ দেওয়া হয়েছে।

সে পরামর্শ মেনে আদালতে আজ রবিবার (১৯ মার্চ) মামলা করার প্রস্তুতির কথা রয়েছে শাকিব খানের। পেনাল কোডের ৩৮৫ ধারায় আদালতে একটি অভিযোগও দায়ের করতে পারেন তিনি। ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করার সুযোগ থাকলে সেটিও আজ করতে পারেন ঢালিউডের এই সুপারস্টার। 

শাকিব খান বলেছেন, ‘রহমত উল্লাহ প্রযোজক সেজে অভিযোগ করেছেন, তিনি আসলে এই সিনেমার প্রযোজক না। তার সঙ্গে পরিচালকের চুক্তি হয়নি। বানোয়াট মিথ্যাচার করেছেন। অনেক লোক এ বিষয়ে জড়িত। তারা তাকে ইন্ধন দিয়েছেন।’

শাকিব আরও বলেন,  ‘সেই সিনেমার প্রযোজক ভারটেক্স মিডিয়ার কর্ণধার জানে আলম। রহমত উল্লাহ সিনেমার ঘাড়ে বন্দুক রেখে টাকা দাবি করেছেন। অস্ট্রেলিয়ায় আমার বিরুদ্ধে মামলা হলে তো সেখান থেকে চলে আসতে পারতাম না।’

গত ১৫ মার্চ শাকিব খানের বিরুদ্ধে অসদাচরণ ও ধর্ষণের মতো বিস্ফোরক অভিযোগ নিয়ে চলচ্চিত্রের তিন সমিতিতে অভিযোগ করেন ‘অগ্নিপথ’ সিনেমার 'প্রযোজক' রহমত উল্লাহ।

লিখিত অভিযোগে তিনি দাবি করেন, অস্ট্রেলিয়ায় ধর্ষণের অভিযোগে শাকিব গ্রেফতারও হয়েছিলেন। শাকিবের বিরুদ্ধে অস্ট্রেলিয়ান পুলিশ তদন্ত করেছে এবং প্রয়োজনে এ সম্পর্কিত নথি তিনি সরবরাহ করবেন।

তার ওই অভিযোগে শাকিবের ঠিক সময়ে শুটিংয়ে না আসা, ব্যয়বহুল যৌনাচার আর নারী সহপ্রযোজককে ধর্ষণের বিস্তারিত তথ্যও উল্লেখ করেন।

কিন্তু শাকিব খানের লিগ্যাল অ্যাডভাইজার অ্যাডভোকেট খাইরুল বলেন, অস্ট্রেলিয়াতে যে মামলাটির কথা বলা হচ্ছে সেটা কিন্তু অস্ট্রেলিয়াতে তদন্ত হয়েছে। তিনি (শাকিব) যদি দোষী প্রমাণিত হতেন তাহলে কেস শেষ না হওয়া পর্যন্ত কিন্তু বাংলাদেশে আসতে পারতেন না।

বিভি/টিটি

মন্তব্য করুন: