• NEWS PORTAL

  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪

‘উনি আমাকে ধর্ষণ করেছে’ পরিচালকের বিরুদ্ধে নায়িকার অভিযোগ

প্রকাশিত: ২১:০৫, ১৯ মার্চ ২০২৩

ফন্ট সাইজ
‘উনি আমাকে ধর্ষণ করেছে’ পরিচালকের বিরুদ্ধে নায়িকার অভিযোগ

পায়েল ঘোষ ও অনুরাগ কাশ্যপ

ভারতীয় বাঙালি অভিনেত্রী পায়েল ঘোষ পরিচালক অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ আগেই এনেছিলেন। তবে এ বার বলিউডের এই বিখ্যাত পরিচালকের বিরুদ্ধে এমন গুরুতর অভিযোগ এনেছেন যে, সকলেই নড়চড়ে বসেন। পায়েল নিজের ইনস্টাগ্রাম পাতায় লেখেন, অনুরাগ কাশ্যপ তাকে তিন বার ধর্ষণের চেষ্টা করেছেন।

পায়েলের বক্তব্য দিয়ে ভারতীয় গণমাধ্যম জানিয়েছে, ‘দক্ষিণ ভারতের দু’জন জাতীয় পুরস্কারপ্রাপ্ত পরিচালকের সঙ্গে কাজ করেছি, তবু কেউ ছুঁয়ে দেখারও চেষ্টা করেননি। উল্টো দিকে, অনুরাগ কাশ্যপ কাজ না করেই ধর্ষণ করেছে আমাকে। আমার সঙ্গে দেখা করার তৃতীয় দিনেই আমাকে ধর্ষণ করে। তা হলে বলুন, কেন আমি দক্ষিণী ইন্ডাস্ট্রির সুনাম করব না।’’

পায়েল বছর দুয়েক আগে টুইটে নিজের নাম ছাড়াও অনুরাগের শিকারে এনেছেন রিচা চড্ডা, মাহি গিল, হুমা কুরেশির মতো নাম। যদিও ওই তিন বলি অভিনেত্রীর মধ্যে প্রত্যেকেই এই ঘটনায় অনুরাগেরই পক্ষ নিয়েছেন। তিন জনেই একই সুরে বলেছেন, অনুরাগের কাছ থেকে কোনও রকম খারাপ ব্যবহার তারা পাননি। 

এ বছর বছর দুয়েক কেটে যাওয়ার পর ফের সরব পায়েল। যদিও দিন কয়েক আগেই ইনস্টাগ্রামে হাতে লেখা ছোট্ট একটি অসমাপ্ত সুইসাইড নোটের ছবি পোস্ট করেন পায়েল। পাশাপাশি প্রশ্ন করেন, আচমকা মৃত্যু হলে দায়ী থাকবেন কে? অনেকেরই দাবি এই মুহূর্তে অবসাদের মধ্যে দিয়ে যাচ্ছেন অভিনেত্রী। সেই কারণেই কি অসংলগ্ন পোস্ট!

বিভি/এজেড

মন্তব্য করুন: