• NEWS PORTAL

মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি ২০২৪

বেডরুম থেকে ডিজে’র ঝুলন্ত দেহ উদ্ধার, প্রেমিকার দিকে আঙুল

প্রকাশিত: ২১:২৩, ১৯ মার্চ ২০২৩

আপডেট: ২১:৪২, ১৯ মার্চ ২০২৩

ফন্ট সাইজ
বেডরুম থেকে ডিজে’র ঝুলন্ত দেহ উদ্ধার, প্রেমিকার দিকে আঙুল

ভারতের ওড়িশা রাজ্যের জনপ্রিয় ডিজে অ্যাজেক্স (DJ Azex) ওরফে অক্ষয় কুমারের ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়েছে তারই বেডরুম থেকে। ডিজে হিসাবে যথেষ্ট নামডাক ছিল তার। নাম অক্ষয় কুমার হলেও কর্মক্ষেত্রে সকলে তাকে অ্যাজেক্স বলেই চেনে। 

শনিবার (১৮ মার্চ) রাতের এই ঘটনার রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। এদিকে এ ঘটনার পর তার প্রেমিকার দিকে ব্ল্যাকমেইলের অভিযোগের তীর ছোঁড়া হয়েছে।

পুলিশ সূত্রে খবর দিয়ে ইন্ডিয়ান এক্সপ্রেস এক প্রতিবেদনে জানিয়েছে, শনিবার রাতে প্রবল ঝড়বৃষ্টির জেরে বিদ্যুৎ পরিষেবা বন্ধ হয়ে যায়। সেই সময়ই নিজের ঘরে ঢুকে দরজা বন্ধ করেন অক্ষয়, পরে অনেক ডাকাডাকির পরেও সাড়াশব্দ মেলেনি তার। রাত ১০টা নাগাদ দরজা ভাঙতেই সামনে আসে মর্মান্তিক দৃশ্য। ঘরের সিলিং ফ্যান থেকে তরুণ ডিজের ঝুলন্ত দেহ উদ্ধার করে পরিবারের সদস্যরা। পরে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হলে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। তার দেহ ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ। 

প্রাথমিকভাবে মনে করা হচ্ছে আত্মহত্যাই করেছেন অ্যাজেক্স, তবে ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্ট না আসা পর্যন্ত আনুষ্ঠানিকভাবে কোনও মন্তব্য করে রাজি নয় পুলিশ। 

স্থানীয় সংবাদমাধ্যমকে ডিজে অ্যাজেক্স ওরফে অক্ষয় কুমারের কাকা জানান, ‘আমি ১০.৩০টা নাগাদ এই খারাপ খবরটা পাই। অক্ষয় একটা মেয়ের সঙ্গে সম্পর্কে ছিল,  ও আর ওর এক বন্ধু অক্ষয়ের মৃত্যুর জন্য দায়ী’। অক্ষয়ের পরিবারের তরফে সরাসরি এই মৃত্যুর জন্য অভিযোগের আঙুল তোলা হচ্ছে প্রেমিকার দিকে। তাদের দাবি, দীর্ঘদিন ধরেই টাকার জন্য অক্ষয়কে ব্ল্যাকমেল করছিল তার প্রেমিকা। ব্যক্তিগত ছবি ও ভিডিও ফাঁস করে দেওয়ার হুমকিও দিচ্ছিল লাগাতার। ক্যারিয়ার নষ্ট হয়ে যাওয়ার ভয়ে মানসিক চাপে ছিলেন অ্যাজেক্স, দাবি পরিবারের। 

এই মৃত্যুর কারণ স্পষ্ট না হওয়ায় রহস্যমৃত্যুর মামলা রুজু করে তদন্ত শুরু করেছে পুলিশ। খতিয়ে দেখা যাচ্ছে প্রয়াতের কল ডিটেলস-সহ সমস্ত ইলেকটনিক গ্যাজেট। ডিজে অ্যাজেক্স এই মৃত্যুর খবরে শোকস্তব্ধ ভক্তরা। সদা হাস্যময় ডিস্ক জকি হিসাবে পরিচিত অ্যাজেক্স মৃত্যু কি নিছক আত্মহত্যা নাকি এর পিছনে রয়েছে অন্য কোনও রহস্য? মৃত্যুর উপযুক্ত তদন্তের দাবি করছে তারা। 

বিভি/এজেড

মন্তব্য করুন: