• NEWS PORTAL

  • বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

আদালতে শাকিব খান

প্রকাশিত: ১২:০৭, ২৩ মার্চ ২০২৩

আপডেট: ১২:১৪, ২৩ মার্চ ২০২৩

ফন্ট সাইজ
আদালতে শাকিব খান

প্রযোজক রহমত উল্লাহর অভিযোগের বিরুদ্ধে মামলা করতে শনিবার (১৮ মার্চ) রাত সাড়ে ১১টার দিকে গুলশান থানায় যান ঢালিউড সুপারস্টার শাকিব খান। সেখানে প্রায় ২ ঘণ্টা অবস্থান করে শেষমেশ মামলা না করেই রাত ১টার দিকে গুলশান থানা থেকে বের হয়ে যেতে হয় নায়ককে। পরে রবিবার (১৯ মার্চ) দুপুরে শাকিব যান রাজধানীর মিন্টো রোডে পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) কার্যালয়ে। সেখানে তিনি পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে আলোচনা করে চলে আসেন। অবশেষে আজ মানহানির অভিযোগ এনে প্রযোজক রহমত উল্লাহর বিরুদ্ধে মামলা করতে ঢাকা চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে এসেছেন নায়ক শাকিব খান। 

বৃহস্পতিবার (২৩ মার্চ) সকাল ১১টা ১৩ মিনিটে ঢাকা চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রে আদালতে উপস্থিত হন তিনি।

‘অপারেশন অগ্নিপথ’ সিনেমার সহ-প্রযোজকের বিরুদ্ধে অভিযোগ করে শাকিব খানের দাবি, তাকে নিয়ে মিথ্যা কথা ছড়ানো এবং সম্মান ক্ষুণ্ণ করেছেন কথিত সহ-প্রযোজক রহমত উল্লাহ।

২০১৭ সালে অস্ট্রেলিয়ায় ‘অপারেশন অগ্নিপথ’ সিনেমার দৃশ্যধারণের সময় এক নারী সহ-প্রযোজককে ‘ধর্ষণ’ করেন শাকিব খান। এরপর তিনি দেশে পালিয়ে আসেন- এমন অভিযোগ ওঠে শাকিবের বিরুদ্ধে।

এদিকে ঢাকাই সিনেমার নায়ক শাকিব খানকে বুধবার (২২ মার্চ ) লিগ্যাল নোটিশ পাঠালেন প্রযোজক রহমত উল্লাহ। শাকিব খান তার বক্তব্যে গণমাধ্যমে কাছে রহমত উল্লাহকে বাটপার-প্রতারক ও ভূয়া বলে উল্লেখ করেন। এসব আপত্তিকর মন্তব্যের জেরে রহমত উল্লাহর পক্ষে শাকিব খানকে লিগ্যাল নোটিশ পাঠিয়েছেন আইনজীবী ড. মো. তবারক হোসেন ভূঁইয়া। এই নোটিশ প্রাপ্তির তারিখ থেকে তিন দিনের মধ্যে গণমাধ্যমের সামনে দেওয়া আপনার মন্তব্য/বিবৃতিগুলো সরিয়ে নেওয়ার অনুরোধ করা হচ্ছে। তা না হলে শাকিবের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেওয়ার জন্য মক্কেলের কাছ থেকে স্পষ্ট নির্দেশনা রয়েছে। 

বিভি/রিসি

মন্তব্য করুন: