• NEWS PORTAL

  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪

শুটিংয়েই দুঃসংবাদ, হোটেলে নায়িকার রহস্যময় মৃত্যু

প্রকাশিত: ১৭:০৩, ২৬ মার্চ ২০২৩

আপডেট: ১৭:০৪, ২৬ মার্চ ২০২৩

ফন্ট সাইজ
শুটিংয়েই দুঃসংবাদ, হোটেলে নায়িকার রহস্যময় মৃত্যু

আকাঙ্ক্ষা দুবে

কিছুদিন আগেই নিজের সম্পর্কের কথা সকলের সামনে এনেছিলেন ভারতীয় ভোজপুরি ইন্ডাস্ট্রির নায়িকা আকাঙ্খা দুবে। চলছিল সিনেমার শুটিংয়ের কাজও। তবে দুদিন বাদেই এলো দুঃসংবাদ। হোটেলে রহস্যময় মৃত্যু হয়েছে নায়িকার।

ভারতীয় গণমাধ্যম বলছে, ভোজপুরি অভিনেত্রীর মৃত্যুতে শোকে আচ্ছন্ন ভোজপুরি ইন্ডাস্ট্রি। মাত্র ২৫ বছর বয়সেই আত্মঘাতী অভিনেত্রী! কিন্তু কেন? তদন্তে নেমেছে পুলিশ। 

সূত্রের খবর, বারাণসীতে শুটিং করতে গিয়েছিলেন তিনি। শুটিংয়ের পরে সারণাথ হোটেলে রওনা দেন তিনি। সেখানে তার ঘর থেকেই মৃতদেহ উদ্ধার করা হয়েছে। সমস্ত ঘটনা খতিয়ে দেখছে পুলিশ। সোশ্যাল মিডিয়ায় সক্রিয় ছিলেন আকাঙ্খা, মৃত্যুর কিছু মুহূর্ত আগেও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন তিনি।

একমাস আগেই সহ অভিনেতা সমর সিংয়ের সঙ্গে সম্পর্কের কথা জানিয়েছিলেন তিনি। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন সেই কথাও। সামনের নতুন সব প্রজেক্টের জন্যই বারাণসী গিয়েছিলেন তিনি। অনুরাগীরা যেন স্তম্ভিত তার মৃত্যুর খবরে। হঠাৎ করেই কী যেন হয়ে গেল, বলছেন দর্শকরা।

 

উল্লেখ্য, মেরা জং মেরা ফসলা ছবি দিয়ে শুরু। মির্জাপুরে জন্ম আকাঙ্খার অনুরাগী সংখ্যা নেহাত কম না। মৃত্যুর কিছু সময় আগেও নিজের বেলি ড্যান্সের ভিডিও পোস্ট করেছিলেন তিনি। সেই পোস্টেও শোকপ্রকাশ করেছেন ভোজপুরি ইন্ডাস্ট্রির অনুরাগীরা। সকলের একটাই কথা, ভোজপুরি কুইন…এটা না করলেও পারতেন। সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস

বিভি/এজেড

মন্তব্য করুন: