• NEWS PORTAL

  • রবিবার, ১৬ জুন ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

মালয়েশিয়ায় খন্দকার মোশাররফের রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল

মো. আরিফুজ্জামান, মালয়েশিয়া

প্রকাশিত: ০০:০২, ৩০ আগস্ট ২০২৩

ফন্ট সাইজ
মালয়েশিয়ায় খন্দকার মোশাররফের রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল

বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেনের রোগ মুক্তি কামনায় মিলাদ ও দোয়া মাহফিল করেছে ড. মোশাররফ হোসেন ফাউন্ডেশন মালয়েশিয়া শাখা। 

ড. মোশাররফ হোসেন ফাউন্ডেশন মালয়েশিয়া শাখার সভাপতি ড. ওয়ালি উল্লাহ জাহিদের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক সাইদুর রহমান বাবুর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয়তবাদী দল বিএনপির ক্ষুদ্র ও ঋণ বিষয়ক সম্পাদক ড. এম এ কাইয়ূম। 

এ সময় বিশেষ অতিথি হিসেবে উস্থিত ছিলেন, ঢাকা মহানগর বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক এবং অবিভক্ত ঢাকা মহানগরের সাবেক কমিশনার জনাব মির্জা খোকন, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও মালয়েশিয়া বিএনপির সাধারণ সম্পাদক এবং ড. মোশাররফ ফাউন্ডেশন লিমিটেড মালয়েশিয়া শাখার প্রধান উপদেষ্টা মোহাম্মদ মোশাররফ হোসেন, ড. মোশাররফ ফাউন্ডেশন লিমিটেড মালয়েশিয়া শাখার সিনিয়র সহ-সভাপতি আব্দুল আজিজ মোল্লা। 
 
আরও উপস্থিত ছিলেন, বিএনপি মালয়েশিয়ার সহ-সভাপতি তালহা মাহমুদ, সহ-সাধারণ সম্পাদক কাজী সালাউদ্দিন, সাংগঠনিক সম্পাদক মির্জা সালাউদ্দিন, প্রচার সম্পাদক এবং স্বেচ্ছাসেবক দল মালয়েশিয়া শাখার সাধারণ সম্পাদক এস এম বশির আলম। 

ঢাকা থেকে আগত অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন ড. মোশাররফ হোসেন ফাউন্ডেশনের আজীবন সদস্য লায়ন শেখ ফরিদ উদ্দিন প্রধান।

দোয়া ও মিলাদ মাহফিলে ভার্চুয়ালি যুক্ত হয়ে বক্তব্য রাখেন বিএনপি জাতীয় কার্যনির্বহী কমিটির সদস্য বাংলাদেশ সুপ্রিম কোর্টের বারের আইনজবী ড. খন্দকার মহরুফ হোসেন। সংক্ষিপ্ত বক্তব্যে সকল প্রবাসী বাংলাদেশি এবং দেশবাসীর কাছে ড. খন্দকার মোশাররফ হোসেন এবং দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় দোয়া প্রার্থনা করেন। 

আগত অতিথিরা এসময় দোয়া ও মিলাদ মাহফিলে নেতৃবৃন্দ ড. খন্দকার মোশাররফ হোসেনের বর্ণাঢ্য জীবন থেকে সংক্ষিপ্ত আলোচনা করেন।

দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠানে অন্যান্য নেতৃবৃন্দের মধ্যে আরও উপস্থিত ছিলেন, বিএনপি মালয়েশিয়া শাখার অর্থ বিষয়ক সম্পাদক আবু কালাম, যুবদল মালয়েশিয়া শাখার কর্মসংস্থান বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর হাওলাদার, ড. মোশাররফ হোসেন ফাউন্ডেশন মালয়েশিয়া শাখার সহ-সভাপতি রাসেল রানা, যুবনেতা নূরে আলম সিদ্দিকী সুমন, ইঞ্জিনিয়ার শাহজালাল, আমজাদ হোসেন মৃধা, মো. জাকারিয়া, সাইফুল ইসলাম ডালিম, সোহরাব হোসেন, বাপ্পী, মোহাম্মদ তোফাজ্জল হোসেন, মাহফুজুর রহমান, ইমন, হালিম ইয়াসিন ও ফরহাদ রেজা, ড. মোশারফ ফাউন্ডেশন লিমিটেড মালয়েশিয়া শাখার সহ-সভাপতি আনোয়ার পারভেজ এবং দফতর সম্পাদক জনাব মোশারফ হোসাইন (হৃদয়)সহ নেতা-কর্মী ও প্রবাসীরা। 

মিলাদ এবং দোয়া মাহফিলের শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত এবং মোনাজাত পরিচালনা করেন বুকিত বিন্তাং মসজিদের ইমাম হাফেজ মাওলানা আবু তাহের । 

বিভি/টিটি

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2