• NEWS PORTAL

  • বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

সৌদির জেলখানা থেকে ফিরে পরিবারকে খুঁজছে সরোয়ার

প্রকাশিত: ১৬:৫৬, ১ এপ্রিল ২০২৪

ফন্ট সাইজ
সৌদির জেলখানা থেকে ফিরে পরিবারকে খুঁজছে সরোয়ার

সৌদি থেকে ফিরে কিছুই বলতে পারছেন না সরওয়ার।

সৌদি ফেরত এক প্রবাসীর পরিবারের জরুরি পরিবারের সন্ধান প্রয়োজন! গত ৩০ মার্চ রাত ৮.৩০ মিনিটে ফ্লাইট দুবাই বিমানযোগে সৌদি আরবের জেলখানা থেকে মানসিক ভারসাম্যহীন অবস্থায় এক প্রবাসী দেশে ফেরেন। ঢাকায় নেমে তিনি কিছুই বলতে পারছেন না। সবসময় চুপচাপ থাকছেন। তার সাথে থাকা বোর্ডিং পাশ ও জেলখানার কাগজ অনুযায়ী মানুষটির নাম সরোয়ার, পিতা: আব্দুল বাশার। 

ফ্লাইটে আসা অন্য প্রবাসী কর্মীরা সরোয়ারকে এয়ারপোর্ট আর্মড পুলিশ ব্যাটালিয়ান (এপিবিএন) অফিসে দিয়ে যায়। তারা জানান সরোয়ারের বাড়ি কুমিল্লা পদুয়ার বাজার। এছাড়া আর কোন তথ্য তারাও জানেন না। সারোয়ার নিজে কিছুই বলতে পারছেন না। সবসময় চুপচাপ থাকছেন।

এয়ারপোর্ট আর্মড পুলিশ ব্যাটালিয়ার সরোয়ারের পরিবার খুঁজে তাকে নিরাপদে হস্তান্তরের জন্য রাতেই ব্র্যাক মাইগ্রেশন প্রোগ্রামের কাছে হস্তান্তর করেন। বর্তমানে তিনি আশকোনায় ব্র্যাক লার্নিং সেন্টারে আছেন। আমরা কুমিল্লা পদুয়ার বাজার, আলকরা, চৌদ্দগ্রামসহ আশেপাশে খোঁজ-খবর করছি। ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানসহ আশেপাশের মানুষকে আমরা জানিয়েছি। ওই এলাকায় ছবিসহ পোস্টার দিয়েছি। তবে এখনো কোন তথ্য পাইনি।  

সরোয়ার ভাইয়ের স্বজনের খোঁজে সকলের সহযোগিতা কামনা করছি। কেউ এই মানুষটাকে চিনলে বই তথ্য পেলে আমাদের জানান। এর আগেও সবার সহযোগিতায় এভাবে অনেক প্রবাসীকে আমরা পরিবারের কাছে ফিরিয়ে দিয়েছি। এবারও সবার সহযোগিতা চাইছি। প্রয়োজনে যোগাযোগ-আল আমিন নয়ন, ম্যানেজার, ব্র্যাক মাইগ্রেশন ওয়েলফেয়ার সেন্টার, আশকোনা ঢাকা। জরুরি যোগাযোগে ফোন নম্বর- 01712197854।
 

বিভি/এজেড

মন্তব্য করুন:

সর্বাধিক পঠিত
Drama Branding Details R2
Drama Branding Details R2