• NEWS PORTAL

  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

কাতারে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালেন তিন বাংলাদেশি শিক্ষার্থী

প্রকাশিত: ১২:৪৫, ২৭ মার্চ ২০২২

আপডেট: ১৩:৫৬, ২৭ মার্চ ২০২২

ফন্ট সাইজ
কাতারে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালেন তিন বাংলাদেশি শিক্ষার্থী

সংগৃহীত ছবি

কাতারে সড়ক দুর্ঘটনায় তিন বাংলাদেশি শিক্ষার্থী নিহত হয়েছেন। স্থানীয় সময় শুক্রবার (২৫ মার্চ) সন্ধ্যা ৭টায় দেশটির দোহার ব্যস্ততম একটি হাইওয়েতে এই দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, তিন শিক্ষার্থী শনিবার রাতে ঘুরতে বেহ হলে হাইওয়ে রোডে গাড়ির চাকা নষ্ট হয়ে যায়। ইমার্জেন্সি লাইট জালিয়ে নষ্ট চাকা পরিবর্তন করার সময় দ্রুত গতির একটি প্রাইভেটকার এসে তিনজনকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে একজন মারা যান। বাকি দু’জনকে হাসপাতালে নেওয়া হলে সেখানে তারা মারা যান।

নিহত শিক্ষার্থীরা হলেন- সিলেটের ইকবাল আহমেদের ছেলে আহমেদ সাফওয়ান (২১), চট্টগ্রামের নুরুল ইসলামের ছেলে ইসরান বিন ইসলাম (২২) ফেনীর ফজলুল হকের ছেলে আজহারুল হক জয় (২১)।

নিহত শিক্ষার্থীরা কাতারে তাদের পরিবারের সঙ্গে বসবাস করতেন। একজন বাংলাদেশ স্কুল অ্যান্ড কলেজ থেকে ২০২০ সালে উচ্চ মাধ্যমিক পাস করেন। বাকিরা ভারতীয় শিক্ষাপ্রতিষ্ঠান থেকে একই বছর উচ্চ মাধ্যমিক পাস করেন।

নিহতদের মৃতদেহ স্থানীয় দোহা হামাদ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। তাদের অকাল মৃত্যুতে বাংলাদেশ কমিউনিটিতে শোকের ছায়া নেমে এসেছে। সংগঠনটির পক্ষ থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে গভীর শোক জানানো হয়।

বিভি/এএন

মন্তব্য করুন: