• NEWS PORTAL

  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

ইতালির ভেনিসে শরীয়তপুরবাসীর উদ্যোগে প্রবাসীদের মিলনমেলা

মোহাম্মাদ উল্লাহ সোহেল, ইতালি প্রতিনিধি

প্রকাশিত: ১৩:৫৮, ২৯ মে ২০২৩

ফন্ট সাইজ
ইতালির ভেনিসে শরীয়তপুরবাসীর উদ্যোগে প্রবাসীদের মিলনমেলা

ইতালির ভেনিসে শরীয়তপুরবাসীর উদ্যোগে এক মিলনমেলা অনুষ্ঠিত হয়েছে।  ঈদ পুনর্মিলনী ও কাবাব পার্টির আয়োজন ছিল মারঘেরা কাতেনা পার্কে। রবিবার (২৮ মে) স্থানীয় সময় দুপুরে এই আয়োজন হয়।

বিপুল সংখ্যক প্রবাসীদের অংশগ্রহণে প্রকৃতির নৈসর্গিক সৌন্দর্যে মোড়া ঈদ পুনর্মিলনী ও কাবাব পাটি স্পটটি বাংলাদেশি অভিবাসীদের পদচারণায় মুখরিত হয়ে ওঠে। প্রবাসীদের উপস্থিতিতে পরিণত হয় বাংলাদেশীদের এক মিলন মেলায়।

এ সময় প্রাকৃতিক সৌন্দর্যের সবুজে ঘেরা স্থানে বাংলাভাষীদের কলকাকলিতে মুখরিত হয়ে ওঠে। শিশুকিশোরদের বাঁধভাঙা আনন্দ-উচ্ছ্বাস ছিল।  বিশেষ আকর্ষণ ছিল কয়লার তাপে ঝলসানো মাংস কাবাব 

শরীয়তপুরবাসীর পক্ষে আয়োজকরা হলেন- আকবর খান, আলী চৌকিদার, বাশার সরদার, সুমন বেপারী, মনির মাল, ইবলে বেপারী, শাহিন মৃধা, আলিম মাতব্বর, নজরুল লাকুরিয়া, স্বপন মৃধা, বাহাদুর, মাসুম খালাসি ও আ: হক দেওয়ান।

অংশগ্রহণকারী প্রবাসীরা বলেন, বাংলাদেশ কমিউনিটির মানুষদের একত্রিত করে ঈদ পুনর্মিলনী ও কাবাব পার্টি আমাদের সবাইকে আনন্দঘন একটি মুহুর্ত উপভোগের সুযোগ করে দিয়েছে। কর্মব্যস্ততা মধ্যে এরকম আয়োজন আমাদের ক্লান্তি দূর করে। এ সময় এরকম আয়োজন সব সময় অব্যাহত রাখার আহ্বান জানান 

এ সময় বাংলা কমিউনিটির আঞ্চলিক, সামাজিক ও রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দসহ আরো অনেকেই উপস্থিত ছিলেন।

বিভি/এজেড

মন্তব্য করুন: