• NEWS PORTAL

  • শনিবার, ২২ জুন ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

রাশিফল: মেষের পদোন্নতি আর মীনের মানসিক চাপ

প্রকাশিত: ১০:৩৪, ১৭ জুলাই ২০২৩

ফন্ট সাইজ
রাশিফল: মেষের পদোন্নতি আর মীনের মানসিক চাপ

আজ ১৭ জুলাই, ২০২৩। সোমবার, সপ্তাহের দ্বিতীয় দিন। রাশিফল অনুযায়ী আজকের দিনটি কেমন যাবে সেটি জেনে নিন। তবে রাশিচক্র বা জ্যোতিষী যাই বলুক না কেন ভাগ্য নিয়ন্ত্রণের ক্ষমতা প্রত্যেক ব্যক্তির নিজের হাতে। 

রাশিফল অনুযায়ী কুম্ভ রাশির মানুষদের ভালোবাসা বৃদ্ধি পাবে। আর মীনের জাতক-জাতিকারা মানসিক চাপে থাকবে। চলুন সব রাশির জাতক-জাতিকাদের দিনটি কেমন যাবে দেখে নিই।

মেষ: আজ, আপনার পদোন্নতি পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার আশেপাশের লোকেরা আপনার কর্মজীবনের অগ্রগতির দিকে লক্ষ্য রাখছে। 

বৃষ: বর্তমানে, আপনি আপনার সামাজিক বৃত্তের একমাত্র স্থিতিশীল শক্তি। যদিও আপনার বন্ধুরা মতবিরোধের সম্মুখীন হতে পারে, কিন্তু আপনি শান্তি স্থাপনকারী এবং সমাধান খুঁজে বের করবেন। 

মিথুন: আজ কোনও বিষয় নিয়ে অতিরিক্ত চিন্তা না করা গুরুত্বপূর্ণ। আপনার গভীরভাবে সবকিছু বিশ্লেষণ করার ঝোঁক, কিন্তু এখন এটির জন্য সময় নয়।
 
কর্কট: আজ একটু ধীর গতিতে চলুন। আপনার দিকনির্দেশ নির্ধারণের জন্য কোনও তাড়া নেই, কারণ সবকিছু ইতিমধ্যেই সুন্দরভাবে জায়গায় রয়েছে। 
  
সিংহ: এটা বিশ্রাম এবং রিচার্জ করার সময়। অত্যধিক সামাজিক ব্যস্ততার কারণে আপনি হয়তো চাপ বোধ করছেন। নিজের জন্য কোনও সময় নেই। 
  
কন্যা: আপনার কর্মজীবন আপনার ব্যক্তিগত জীবনে চাপ সৃষ্টি করছে। আজ আপনার প্রিয়জনরা বুঝতে পারবে এবং আপনার কাজের প্রতি আপনার নিষ্ঠার প্রশংসা করবে। 
 
তুলা: যখন আপনি সমস্যা সমাধান এবং কাজগুলি সম্পূর্ণ করতে পারদর্শী হন, তখন নিজেকে উজ্জীবিত রাখতে আপনার শারীরিক কার্যকলাপের অভাব হয়। মানসিক চাপ থেকে মুক্তি পেতে এবং প্রশান্তির অনুভূতি আনতে জিমে যাওয়া বা খেলাধুলায় জড়িত হওয়ার কথা বিবেচনা করুন।

বৃশ্চিক: দলগত কর্মকাণ্ডে জড়িত থাকার জন্য আজকের দিনটি আদর্শ। কর্মক্ষেত্রে হোক বা বন্ধুবান্ধব এবং পরিবারের সঙ্গে, আপনার যোগাযোগ দক্ষতা উজ্জ্বল হবে।
  
ধনু: আজ কাজ এবং খেলার মধ্যে ভারসাম্য বজায় রাখুন। যদি এমন কিছু থাকে যা আপনি কর্মক্ষেত্রে স্থগিত করছেন, তা মোকাবেলা করার সুযোগটি ব্যবহার করুন।
  
মকর: আপনার সৃজনশীলতা এবং কল্পনা আজ পূর্ণ প্রবাহে রয়েছে। অনেক দিন পর, আপনি নতুন ধারণার ঢেউ অনুভব করছেন। তাদের নিজের কাছে রাখবেন না; আপনার সহকর্মীদের সঙ্গে সেগুলি ভাগ করুন। আপনার ক্ষমতার এবং আপনার দক্ষতার উপর আস্থা রাখুন।
  
কুম্ভ: আজ কারোর কাছে আপনার ভালোবাসা প্রকাশ করার সুযোগ এসেছে। সর্বদা অন্য ব্যক্তির প্রথম পদক্ষেপের জন্য অপেক্ষা করবেন না। 
  
মীন: আপনি আজ উচ্চ মাত্রার মানসিক চাপের সম্মুখীন হতে পারেন। মনে রাখবেন যে আপনার কার্যকরভাবে চাপ পরিচালনা করার ক্ষমতা রয়েছে। 

বিভি/এজেড

মন্তব্য করুন: