• NEWS PORTAL

  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪

রাশিফল: প্রেমিক ও অবিবাহিতরা সুখবর পেতে পারেন

প্রকাশিত: ১০:০৬, ২৬ জুলাই ২০২২

আপডেট: ১০:৫৮, ২৬ জুলাই ২০২২

ফন্ট সাইজ
রাশিফল: প্রেমিক ও অবিবাহিতরা সুখবর পেতে পারেন

আজ ২৬ জুলাই, ২০২২। মঙ্গলবার, সপ্তাহের তৃতীয় দিন। রাশিফল অনুযায়ী আজকের দিনটি কেমন যাবে সেটি জেনে নিন। তবে রাশিচক্র বা জ্যোতিষী যাই বলুক না কেন ভাগ্য নিয়ন্ত্রণের ক্ষমতা প্রত্যেক ব্যক্তির নিজের হাতে।

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)

এমন একজন যাকে আপনি আগে কখনও বুঝতে পারেননি সে আজ আপনার জীবনে প্রবেশ করবে। আজ আপনি এই ব্যক্তিকে সম্পূর্ণ ভিন্নভাবে দেখতে পাবেন। আপনি বুঝতে পারবেন যে তাদের সম্পর্কে আপনার মতামত প্রথমে ভুল ছিল। কাউকে বাইরে থেকে দেখে বিচার করবেন না। আজ অবাক হওয়ার জন্য প্রস্তুত থাকুন।

বৃষ (২১ এপ্রিল-২০ মে)

অবিবাহিতরা আজ সুখবর পেতে পারেন। দীর্ঘদিনের দাম্পত্য কলহ-বিবাদের পর আজ সুদিন আসলেও আসতে পারে। কোনো বয়স্ক লোকের সহযোগিতায় কারো উপকার করতে পারেন। আপনি যা পরিকল্পনা করেছিলেন তার থেকে সম্পূর্ণ ভিন্ন কিছু আপনি করবেন। তবে আপনি এতেও মজা পাবেন। আপনি যাকে খুঁজছেন তার সঙ্গে সময় কাটাতে পারবেন।

মিথুন (২১ মে-২০ জুন)

ব্যবসা-বাণিজ্যে লোকসান হতে পারে। অপরদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে অতিশয় জীর্ণ করে তুলবে। প্রতিবেশীর সঙ্গে সম্পর্কের অবনতি হতে পারে।  শত্রুরা ক্ষতি করতে সফল হবে না। সঞ্চয়ের ব্যাপারে বিশেষ নজর দেওয়া উচিত। 

কর্কট (২১ জুন-২০ জুলাই)

লাগামছাড়া আশায় খরচ হতে পারে। অসৎ লোকের জন্য আপনার বদনাম হতে পারে, সাবধান খাকুন।  আজ কোনও কাজের জন্য পরিবারের কাছে সুনাম অর্জন হবে। দূর থেকে আসা কোনো সংবাদে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। সন্তানরা আজ্ঞাবহ হয়ে থাকবে, তথা তারা কোনো না কোনো পুরস্কারে ভূষিত হবে।

সিংহ (২১ জুলাই-২১ আগস্ট)

পুরনো বন্ধুর বিশেষ সংবাদে উদ্বেলিত হবেন। দীর্ঘদিনের আটকে থাকা কাজ সচল, পাওনা টাকা আদায় হবে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ করে আপনি দুর্বার গতিতে এগিয়ে চলবেন। অতিরিক্ত ক্রোধের ফলে সংসারে অশান্তির যোগ দেখা যাচ্ছে। গুরুজনদের কথায় বিশেষ মনোযোগ দেওয়া প্রয়োজন

কন্যা (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

ভ্রাতা-ভগ্নি, আত্মীয়-পরিজন ও জীবনসাথীর সহযোগিতায় দীর্ঘদিনের লালিত স্বপ্ন বাস্তবায়িত হবে। বাক্যপ্রয়োগে সতর্ক থাকুন, নচেৎ অর্থ ও মান উভয়দণ্ডে দণ্ডিত হবেন। বন্ধু অথবা প্রিয়জনের সঙ্গে ঘুরতে যান। আপনাকে কিছুটা পরিবর্তন গ্রহণ করতে হবে। আজ আরও বেশি বাইরে যেতে হবে।

তুলা (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

দাম্পত্য জীবন কটুতায় ভরে থাকলেও বিচ্ছেদের কোনোরূপ সম্ভাবনা নেই। ফেসবুক, ইন্টারনেট ও প্রেম প্রসঙ্গসহ অনুচিত কাজবাজের প্রতি আকৃষ্ট হওয়ার সম্ভাবনা বেশি। প্রেমে বিশ্বাস ফিরে আসতে পারে। আপনার মিষ্টি ব্যবহার সকলকে আকর্ষিত করবে। কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে স্ত্রীর সঙ্গে পরামর্শ করুন। ভ্রমণ শুভ। 

বৃশ্চিক (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

আর্থিক ভাগ্য ভাল হলেও পরিশ্রম থাকবে প্রচুর। প্রেম ভালবাসার দিকে প্রচুর সফলতা থাকবে। দূর থেকে আসা কোনো সুসংবাদ মনকে প্রশান্তি দিতে পারে। গৃহ-বাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও খেলনাসামগ্রীর পসরা সাজবে। আজ বন্ধুবিচ্ছেদ ঘটতে পারে।

ধনু (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

টাকা-পয়সা হাতে আসতে আসতে মাঝপথে আটকে যাবে। দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদ মড়ার ওপর খাঁড়ার ঘা হয়ে থাকবে। ব্যবসায় বা কর্মক্ষেত্রে মাথা ঠান্ডা রাখুন। শিক্ষার্থীদের ক্ষেত্রে দিনটি খুব শুভ।

মকর (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

শরীর-স্বাস্থ্য বিশেষ ভালো না থাকায় কোনো কাজে মন বসবে না। দুর্ঘটনা এড়াতে ভিড়ভার ও তীব্রগতির বাহন এড়িয়ে চলুন। অসুস্থ হওয়ার সম্ভাবনা আছে। আপনার ব্যবহার একটু বাজে হতে পারে। জীবনের মূল্যবান কোনও সিদ্ধান্ত আজ নিতে হতে পারে।

কুম্ভ (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

কর্ম, অর্থ, সুনাম, যশ প্রতিষ্ঠার জন্য দিনটি স্মরণীয় ও বরণীয় হয়ে থাকবে। বন্ধুদের সঙ্গে তুচ্ছ বিষয় নিয়ে কলহ-বিবাদে জড়ানো মোটেও ঠিক হবে না। বন্ধুর পাশে দাঁড়াতে না পারায় মনে দুঃখের ছায়া। অতিরিক্ত পরিশ্রমে রক্তচাপ বৃদ্ধি হতে পারে।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

ডাকযোগে চেক, মনিঅর্ডার, বিকাশ প্রভৃতি আসতে পারে। শ্বশুরালয় ও মাতুলালয় থেকে ভরপুর সাহায্য ও সহযোগিতাপ্রাপ্ত হবেন। রোমান্সের দিক থেকে আজকের দিনটি আপনার জন্য ভালো হতে চলেছে। আজ দিনটি আপনার কাছে রূপকথার মতো হবে।

বিভি/এজেড

মন্তব্য করুন: