• NEWS PORTAL

  • শনিবার, ১১ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

রাশিফল: প্রেমিকদের জন্য ঝামেলা, বিবাহিতদের সুদিন

প্রকাশিত: ০৮:১২, ৯ আগস্ট ২০২২

ফন্ট সাইজ
রাশিফল: প্রেমিকদের জন্য ঝামেলা, বিবাহিতদের সুদিন

আজ ৯ আগস্ট মঙ্গলবার। রাশিফল অনুযায়ী প্রেমিকদের জন্য দিনটি আশাব্যঞ্জক নয়। মেষ রাশির জাতকদের আজ প্রেমের জন্য এগোলেও মনটা দুর্বল হয়ে যাবে। কর্কট রাশির জাতক প্রেমে পড়তে পারেন, তবে ঝামেলা আছে। কন্যা রাশির জাতকদের প্রেমে না জড়ানোয় ভালো। তবে বৃষ রাশির জাতকদের মধ্যে যারা বিবাহিত তাদের জন্য আজ সেরা দিন। চলুন দেখে নেওয়া যাক আজকের রাশিফল।

মেষ (মার্চ ১৯-এপ্রিল ২০)

প্রেমের ঘাটতি আজকে মনকে দুর্বল করে দেবে। নতুন মানুষের আগমন আজকে ভাল প্রভাব ফেলবে। অজানা কারণে মুশকিলে পড়বেন না। এলাকার বাইরে আজকে কাজের সুযোগ পাবেন। নির্দিষ্ট কিছু কাজে আজকে অংশ নেবেন। নিজের ভারসাম্য বজায় রাখতে হবে।

বৃষ (এপ্রিল ২১-মে ২১)

কাজের চাপ এবং বিরোধ থাকবে। আর্থিক ক্ষতি থাকবে। পরিবারের জন্য আজকে কাজ করতে হবে। কার্য দক্ষতা বাড়াতে হবে। খামখেয়ালী মনোভাব থাকবে। সময়ের সঠিক ব্যবহার হবে। বাজি রেখে চলবেন না। বিবাহিত জীবনের সেরা দিন।

মিথুন (মে ২২-জুন ২১)

সফর আনন্দদায়ক হবে। বিভিন্ন উৎস থেকে অর্থ সংগ্রহ হবে। নিজের সিদ্ধান্ত নিতে হবে। বিভিন্ন উৎস থেকে অর্থ লাভ হবে। সমালোচনা করবেন না। অনেকেই আপনার থেকে আজ পরামর্শ পাবেন। সময়ের সঠিক ব্যবহার করুন।

কর্কট (জুন ২২-জুলাই ২৩)

ঘরে বিরোধ থাকবে। কর্মক্ষেত্রে ভাল ফলাফল ঘটবে। নিজের উদ্যম থাকবে। নতুন উত্তেজনা প্রশমিত হবে। পারিবারিক কারণে আজকে মুশকিলে পড়বেন। ভালবাসার শক্তি থাকবে। প্রেমে পড়বেন। নিজের দক্ষতা বজায় থাকুন।

সিংহ (জুলাই ২৪-আগস্ট ২৩)

নিজের ঘাটতি পূরণ করতে হবে। ঘরের কাজে যত্ন নিন। অসাধারণ কিছু ঘটবে। প্রেমে স্বর্গীয় অনুভুতি থাকবে। অসাধারণ উদ্যম ফলাফল ঘটবে। উত্তেজনা প্রশমিত হবে। মানসিক চাপ যেন না থাকে। অন্যকে কিছু আশ্বস্ত করবেন না। নিজেকে শান্ত রাখুন।

কন্যা (আগস্ট ২৪-সেপ্টম্বর ২৩)

অবসরের সময়। নতুন কাজে ভাল ফল আসবে। নিজের মন নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন। আর্থিক উন্নতি হবে। তর্কে জড়াবেন না। ভুলভাল কাজ থেকে দূরে থাকুন। ঘনিষ্ঠ বন্ধুদের থেকে আঘাত পেতে পারেন। নিজস্ব বুদ্ধি দিয়েই কাজ করুন। প্রেমের সম্পর্কে আজকে জড়াবেন না।

তুলা (সেপ্টম্বর ২৪-অক্টোবর ২৩)

ব্যবসায় লাভ। শুধু মানুষ বুঝে কাজ করুন। কাকে কি কথা বলা উচিত সেটা জানতে হবে। মনের বাইরে গিয়ে কাজ করবেন না। নতুন মানুষের আগমন আজ অনেক কিছু বদলাবে। জীবনের দীর্ঘ সময় উত্তেজনা থাকবে। মানসিক চাপ থেকে পরিত্রাণ পাবেন। প্রয়োজনে আজ থেকেই নিজেকে বদলানো শুরু করে দিন।

বৃশ্চিক (অক্টোবর ২৪-নভেম্বর ২২)

ক্ষমতা বেশি থাকবে। আজ সবকিছু ঠিক করার একটা সুযোগ পাবেন। অর্থ ব্যয় করতে হবে। পরিবারের সঙ্গে ভাল সময় কাটান। অভিযোগ করার কোনও সুযোগ পাবেন না। অনেকেই আপনাকে ভালবাসার ইচ্ছে প্রকাশ করবে। কর্মক্ষেত্রে অনেক কিছু বদলাবে।

ধনু (নভেম্বর ২৩-ডিসেম্বর ২২)

নিজের আচরণে বদল আনবেন না। কৌতুকের মেজাজে থাকবেন। অর্থ সম্পর্কিত সমস্যা থেকে দূরে থাকুন। আজই অনেক কিছুর সমাধান হতে পারে। তর্ক এড়িয়ে যাবেন। আতঙ্কিত হওয়ার দরকার নেই। পরিশ্রম সঠিক হলেই লাভ হবে।

মকর (ডিসেম্বর ২৩-জানুয়ারি ২০)

শরীর সুস্থ রাখতে হবে। অতীতের বিনিয়োগ থেকে লাভ হবে। ঘরের পরিবেশে অনেক কিছু পরিবর্তন হবে। প্রেমে ভোগান্তি। আজ অনেকের সম্মতি নিয়ে কাজ করতে হবে। জীবনে নানান স্বাদ অনুভব করবেন। বয়স্কদের সঙ্গে ঝামেলায় জড়াবেন না।

কুম্ভ (জানুয়ারি ২১-ফেব্রুয়ারি ১৯)

শরীর মুশকিলে ফেলবে। ভ্রমন ধকলসাধ্য হবে। অভিভাবকের সহায়তার প্রয়োজন হবে। বন্ধুদের সঙ্গে উত্তেজনা থাকবে। বিনোদনের জন্য আরও ইচ্ছে বাড়বে। বন্ধুত্ব আরও গাঢ় হবে। যারা সৃষ্টিশীল মানুষ তাদের জন্য হাত মেলান। নানা ধারণা পোষণ করতে হবে। পরিকল্পনা নিশ্চিত করতে হবে।

মীন (ফেব্রয়ারি ২০-মার্চ ২০)

উচ্চ ক্ষমতা থাকবে। নিজের ব্যবহার ভাল করুন। বন্ধুদের সহায়তার আর্থিক লাভ হবে। ঝামেলা কাটিয়ে উঠবেন। হতাশা থেকে বেরিয়ে আসুন। সিদ্ধান্ত নিতে হবে। আজ বেশি আবেগে ভাসলে চলবে না। সুন্দর ঘটনা থাকবে।

সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস

বিভি/এজেড

মন্তব্য করুন:

সর্বাধিক পঠিত
Drama Branding Details R2
Drama Branding Details R2