• NEWS PORTAL

  • শনিবার, ২২ জুন ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

রাশিফল: আত্মবিশ্বাস রাখুন, সাফল্য নিশ্চিত

প্রকাশিত: ১৪:২০, ২৯ আগস্ট ২০২২

ফন্ট সাইজ
রাশিফল: আত্মবিশ্বাস রাখুন, সাফল্য নিশ্চিত

আজ ২৯ আগস্ট, ২০২২। সোমবার, সপ্তাহের দ্বিতীয় দিন। রাশিফল অনুযায়ী আজকের দিনটি কেমন যাবে সেটি জেনে নিন। তবে রাশিচক্র বা জ্যোতিষী যাই বলুক না কেন ভাগ্য নিয়ন্ত্রণের ক্ষমতা প্রত্যেক ব্যক্তির নিজের হাতে। 

জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য। চলুন জেনে নিই কী রয়েছে আজকের রাশিফলে...

মেষ (মার্চ ২১ থেকে এপ্রিল ১৯) : আপনাকে আজ বাস্তব এবং কল্পনার মধ্যে পার্থক্য বুঝতে হবে। ভালোবাসার মানুষটি আপনার কাছে থাকলেও আপনি তাঁকে চিনতে পারবেন না। কাজের চাপে আজ মানসিক শান্তি বিঘ্নিত হতে পারে।

বৃষ (এপ্রিল ২০ থেকে মে ২০): আজ আপনি অত্যন্ত আত্মবিশ্বাসের সঙ্গে সমস্ত কাজ পরিচালনা করবেন। আজ আপনি এবং আপনার পার্টনার কোথাও সময় কাটানোর জন্য যেতে পারেন। কর্মক্ষেত্রে আজ সাফল্য নিশ্চিত।

মিথুন (মে ২১ থেকে জুন ২০): আপনি গত কয়েকদিন ধরেই কাজের চাপে ঘুমোতে পারছেন না, এতে কিন্তু আপনার স্বাস্থ্য খারাপ হতে পারে। কর্মক্ষেত্রে নিজের স্থান ধরে রাখতে প্রয়োজনীয় স্কিল বাড়াতে পারেন।

কর্কট (জুন ২১ থেকে জুলাই ২২): আজ এমন পরিস্থিতি তৈরি হতে পারে যে আপনি নিজের মেজাজ হারিয়ে ফেলবেন। আপনি আজ প্রত্যেকটি মানুষকেই বিচার করার চেষ্টা করবেন। কেরিয়ার সংক্রান্ত বিষয়ে দিনটি শুভ।

সিংহ জুলাই ২৩ থেকে আগস্ট ২২): আজ কথায় কথায় আপনার মেজাজ পরিবর্তন হতে চলেছে। আজ পার্টনারের সঙ্গে রোম্যান্টিক সম্পর্ক স্থাপনের সুযোগ পাবেন। আজ আর্থিক ক্ষেত্রে পরিবর্তন আসতে চলেছে।

কন্যা (আগস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২): আপনার পুরনো সঙ্গীকে আজ নতুন রূপে দেখে বিস্মিত হবেন। কর্মক্ষেত্রে আপনি সঠিক ভাবেই সমস্ত কাজ শেষ করতে সক্ষম হবেন।

তুলা (সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২): আজ সারাদিন আপনার এনার্জি তুঙ্গে থাকবে। তবে সম্পর্কে নানা সমস্যা তৈরি হতে পারে। কর্মক্ষেত্রে পরিবর্তন আসতে চলেছে, তবে এতে আপনার ভাল-ই হবে।

বৃশ্চিক (অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১) : আপনি আজ নিজেকে অনেকটাই পরিবর্তন করে নেবেন।সম্পর্ক বা যে কোনও বিষয়ে আজ আপনি দ্বিতীয় সুযোগ পাবেন। আপনার কঠোর পরিশ্রমের ফল পেতে চলেছেন।

ধনু (নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১) : কর্মক্ষেত্রে হঠাৎ কাজের চাপ বেড়ে যেতে পারে। আজ আপনি সম্পর্কের বিপরীত দিকে ধাবিত হতে পারেন। যাঁরা লাকসারি গুডসের ব্যবসা করেন তাঁদের জন্য দিনটি ভাল।

মকর (ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯): আজ আপনার পার্টনার আপনাকে নানা ভাবে সারপ্রাইজ দিতে চলেছেন। আপনি কেরিয়ার সংক্রান্ত ক্ষেত্রে ভাল সুযোগ পেতে চলেছেন।

কুম্ভ (জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮) : আজ ছোট ছোট বিষয় নিয়ে তুমুল মতপার্থক্য হতে চলেছে। আজ আপনার মন খুবই সক্রিয় থাকবে। আপনি সঠিক ভাবে যোগাযোগ করতে চাইলেও অন্যরা তাতে নানা ভাবে বাধা দান করবে।

মীন (ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০): আজ সম্পর্কের বিষয়ে ভাগ্য আপনাকে নানা ভাবে ছলনা করার চেষ্টা করবে। তবে আজ আপনি খুবই সক্রিয় থাকার চেষ্টা করবেন। কর্মক্ষেত্রে আপনি আবেগপপ্রবণ ভাবে প্রভাবিত হতে পারেন।                                                                   সূত্র: নিউজ এইটিন

বিভি/এজেড

মন্তব্য করুন: