• NEWS PORTAL

  • বুধবার, ১৭ এপ্রিল ২০২৪

রাশিফল: মিথ্যা বলবেন না, আজ আর্থিক সহায়তা পাওয়ার দিন

প্রকাশিত: ০৭:২৪, ২৯ সেপ্টেম্বর ২০২২

ফন্ট সাইজ
রাশিফল: মিথ্যা বলবেন না, আজ আর্থিক সহায়তা পাওয়ার দিন

আজ  ২৯ সেপ্টেম্বর, ২০২২। বৃহস্পতিবার, সপ্তাহের পঞ্চমদিন। রাশিফল অনুযায়ী আজকের দিনটি কেমন যাবে সেটি জেনে নিন। তবে রাশিচক্র বা জ্যোতিষী যাই বলুক না কেন ভাগ্য নিয়ন্ত্রণের ক্ষমতা প্রত্যেক ব্যক্তির নিজের হাতে। 

রাশিফল অনুযায়ী মেষ ও বৃষ রাশির জাতক-জাতিকারা আর্থিক সহায়তা পেতে পারেন। সেই সঙ্গে কর্কট ও সিংহ রাশির জাতক-জাতিকারা প্রেমের সম্পর্কে এগিয়ে যাবেন।

জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য। চলুন জেনে নিই কী রয়েছে আজকের রাশিফলে...

মেষ (মার্চ ২১ থেকে এপ্রিল ১৯): আজ নিজের প্রতি বিশ্বাস রাখাটা খুবই গুরুত্বপূর্ণ। অন্যথায় অল্পতেই হেরে যাবেন। বাস্তবের সঙ্গে নিজেকে মেলান। বাড়ির বড়দের থেকে অনেক কিছু জানবেন। আর্থিক সহযোগিতা পাবেন।

বৃষ (এপ্রিল ২০ থেকে মে ২০): বড়দের কাছ থেকে কিছু শেখার সুযোগ মিস করবেন না। অযথা কারোর কথা শুনবেন না। কাউকে মিথ্যা বলবেন না। নিজের মত করে এগিয়ে চলুন। আর্থিক সহায়তা পাবেন। পেশা সংক্রান্ত সিদ্ধান্ত নিতে হবে।

মিথুন (মে ২১ থেকে জুন ২০): দুশ্চিন্তার পাশাপাশি শরীর খারাপ থাকবে। নিজেকে আরো শক্ত করে তুলুন। কিছু ঘটনায় মন খারাপ থাকবে। কেউ কিছু চাইলেই সেটা হতে পারে না, তাই পিছিয়ে পড়বেন না। ভবিষ্যত পরিকল্পনা করুন। আপাত দৃষ্টিতে সবকিছু সহজ মনে হলেও আজ নয়।

কর্কট (জুন ২১ থেকে জুলাই ২২): বেপরোয়া আচরণে সমস্যা হতে পারে। পড়াশোনায় আর্থিক সংকট দেখা দিতে পারে। পরিবারে ঐক্য আনতে হবে। প্রেমে চূড়ান্ত ফল দেখা দেবে। কর্মে মন দিন। বেশি ভাবনা চিন্তা করবেন না। অংশীদারিত্বে বিবেচনা করা দরকার।

সিংহ জুলাই ২৩ থেকে আগস্ট ২২): প্রেম এবং দাম্পত্য দুইই ঠিক থাকবে। কর্ম এবং আর্থিক ক্ষেত্রে মুশকিল হতে পারে। পরিবারে শান্তি থাকবে। অযথা কাউকে মুশকিলে জড়াবেন না। কলহ থেকে দূরে থাকুন। পরিকল্পনা ভেস্তে যেতে পারে। চারিদিকে সজাগ দৃষ্টি রাখুন।

কন্যা (আগস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২): মানসিক উত্তেজনা বাড়তে পারে। নিজের পুরনো দিনের কথা মনে করে সুখী হবেন। নিজের মত করে সবকিছু চাইবেন না। কে কী বলল তাতে কিছুই হয় না। চাকরির পরীক্ষার দিকে নজর দিন। নিজেকে মানুষ হিসেবে গড়ে তুলতে হবে। দৈনন্দিন জীবনে সম্পর্ক নতুন মাত্রা পাবে।

তুলা (সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২): পরিবারে সদস্যরা হিংসা করবে। কাজ করতে থাকুন। মেজাজ হারানোর আজ দরকার নেই। অনেক কথা জানতে পারবেন। সবাইকে বিশ্বাস করতে যাবেন না। নিজের ওপর আস্থা রাখুন। বিনিয়োগ থেকে লাভ হবে। ধৈর্য রাখুন।

বৃশ্চিক (অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১): কৌতুকের মেজাজে থাকবেন। নতুন সম্পর্কের শুরু। যোগাযোগ ভালো রাখুন। রহস্য জানতে পারবেন। প্রচুর ব্যয় হবে। সামাজিক ভাবে চাপ থাকবে। কিছু নতুন করার আগে সবার কথা শুনে নিন। সময়ের থেকে বড় কিছু নেই। প্রেমের সম্পর্কে ভেসে উঠবেন

ধনু (নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১): কাজ তাড়াতাড়ি শেষ করুন। জীবন থেকে অনেক শেখার আছে। ঝুঁকি এবং অপ্রত্যাশিত লাভ দুইই থাকবে। আর্থিক অবস্থান উন্নত হবে। কর্মক্ষেত্রে বিড়ম্বনা। ধৈর্য হারালে চলবে না। নতুন ব্যক্তির সঙ্গে মেলামেশা বন্ধ করুন।

মকর (ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯): শারীরিক অসুস্থতা থেকে সেরে উঠবেন। অনেকেই আপনার বিপরীতে কথা বলবে। মতবিরোধ থাকবে। অন্যায়কে প্রশ্রয় দেবেন না। সহজ ভাবে কথা বলুন। প্রেম ভালোবাসায় খুশি থাকবে। অবিলম্বে নিজের কথা বলতে শিখুন।

কুম্ভ (জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮): স্বাস্থ্য ভালো রাখতে হবে। অর্থনৈতিক সুবিধা থাকবে। ছেলেমেয়ের কারণে আজকে গর্ব হবে। গার্হস্থ্য জীবনে ক্ষতি। ভালোবাসায় ইতিবাচক অনুভূতি। সময়কে সঠিকভাবে ব্যবহার করুন।

মীন (ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০): কাজে চাপ থাকবে। খিটখিটে মনোভাব থাকবে। নতুন কাজ শুরু করতে পারেন। জীবনে উত্তেজনা থাকবে। প্রেমে পড়তে পারেন। সময়ের সঙ্গে চলুন। আজ অনেকেই আপনাকে বুঝবে না।

বিভি/এজেড

মন্তব্য করুন: