• NEWS PORTAL

  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪

৫৭১৯ টাকায় মিলছে Infinix Smart 8 Plus

প্রকাশিত: ১৪:৩৭, ২ এপ্রিল ২০২৪

ফন্ট সাইজ
৫৭১৯ টাকায় মিলছে Infinix Smart 8 Plus

ফ্লিপকার্টে বিগ বাচ্যাট ডেস সেল (Big Bachat Days sale) শুরু হতে চলেছে। আর এই সেলে অনেক জিনিসের উপর প্রচুর ছাড় পাওয়া যাচ্ছে। এই সেল আজ থেকে শুরু হতে চলেছে অর্থাৎ এই ফ্লিপকার্ট সেলে এই Infinix ফোনটি মাত্র 5,719 টাকায় কেনা যাবে।

১ এপ্রিল থেকে Infinix Smart 8 Plus-এর উপর  ছাড় চলছে। তাই যদি নতুন ফোন কেনার পরিকল্পনা থাকে তাহলে এই ফোনটি এমন কম দামে কিনে ফেলতে পারেন। 

কী কী অফার পাবেন?

এই ফোনটিকে চলতি বছরের মার্চেই ৭,৭৭৯ টাকায় বাজারে আনা হয়েছিল। কিন্তু এখন আপনি ৫.৭১৯ টাকায় এই ফোনটি কিনতে পারবেন। কিন্তু অফারে এখানেই শেষ নয় এই ফোনে ১,০০০ টাকার অতিরিক্ত ছাড়ও পেয়ে যাবেন। এক্সচেঞ্জ অফারে ফোনটি কিনতে চান, তাহলে ফোনের দাম অনেকটাই কমে যাবে।

Infinix Smart 8 Plus-এর ফিচার ও স্পেসিফিকেশন:

Infinix Smart 8 Plus ফোনে আপনি ৪ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ পাবেন। এ ছাড়া অন্য কোনও ভ্যারিয়েন্ট পাওয়া যায় না। এতে ব্যবহারকারীরা ৬.৬ ইঞ্চি এলসিডি ডিসপ্লে,  মিডিয়াটেক হেলিও G36 চিপসেট, অ্যান্ড্রয়েড ১৩ (Go) সংস্করণের উপর ভিত্তি করে XOS 13 OS, 50MP + AI লেন্স, ৮MP ফ্রন্ট ক্যামেরা, 6000mAh ব্যাটারি, ১৮W ফাস্ট চার্জিং, ইউএসবি সি টাইপের মতো বিশেষ ফিচার রয়েছে।

এতে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা রয়েছে। f/2.0 অ্যাপারচার সহ একটি এআই লেন্সও দেওয়া হয়েছে। এছাড়াও, আপনাকে এই ফোনে একটি এলইডি ফ্ল্যাশ মডিউল দেওয়া হয়েছে। এছাড়াও আপনি সেলফির জন্য ফোনে একটি ৮ মেগাপিক্সেল ক্যামেরা পেয়ে যাবেন।

এই ক্যামেরা কিনতে আপনাকে ফ্লিপকার্টে ঢুঁ মারতে হবে। কারন ফ্লিপকার্টে বিগ বাচ্যাট ডেস সেল (Big Bachat Days sale) শুরু হয়েছে, চলবে ৭ এপ্রিল পর্যন্ত। 

বিভি/ এসআই

মন্তব্য করুন: