• বৃহস্পতিবার, ২০ জানুয়ারি ২০২২ | ৭ মাঘ ১৪২৮

BVNEWS24 || বিভিনিউজ২৪

মাসিক ২৫০ টাকায় ৫ এমবিপিএস ইন্টারনেট আসছে

প্রকাশিত: ১৭:১২, ১৩ জানুয়ারি ২০২২

ফন্ট সাইজ
মাসিক ২৫০ টাকায় ৫ এমবিপিএস ইন্টারনেট আসছে

২৫০ টাকা দিয়ে ৫ এমবিপিএস চলমান ইন্টারনেট ব্যবহারের সুযোগ প্রদান সংক্রান্ত একটি পরিকল্পনা হাতে পেয়েছেন বলে বাংলাভিশন ডিজিটালকে নিশ্চিত করেছেন ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার। 

বাংলাদেশি কোম্পানি এক্সানেটের মাধ্যমে প্রান্তিক পর্যায়ে এই ওয়্যারলস ব্র্যান্ডব্যান্ড সেবা চালুর পরিকল্পনা রয়েছে বলে জানান তিনি। এই কোম্পানির মালিকানায় রয়েছেন সাবির খসরু। 

এ বিষয়ে মন্ত্রী তাঁর ভেরিফাইড পেজে লেখেন, ‘একটি নতুন সম্ভাবনার দুয়ারে দাঁড়িয়ে আছি। প্রস্তাবনা হলো, কোন সিম কার্ড বা মোবাইল ফোনের নেটওযার্ক নয়, আপনার স্মার্ট মোবাইল ফোন, কম্পিউটার, ট্যাব এর যে কোনটি দিয়ে মাসে মাত্র ২৫০ টাকা দিয়ে ৫ এমবিপিএস চলমান ইন্টারনেট ব্যবহার করতে পারবেন।’

মন্ত্রী বাংলাভিশন ডিজিটালকে বলেন, অনেক দিন থেকেই ইন্টারনেটের দাম কমানো নিয়ে বিভিন্ন মহল থেকেই জোড় আবদার ছিলো। তখন থেকেই একটা চিন্তা ছিলো কিভাবে ইন্টারনেটকে আরো সহজলভ্য করে প্রান্তিক পর্যায়ে পৌঁছানো যায়। কিন্তু ব্যাটে-বলে মিলছিলো না। তাই প্রস্তাবটি পেয়ে আমি উচ্ছ্বসিত। 

তিনি বলেন, ২০২২ সালের মধ্যেই ঢাকার লো-ইনকাম জোনে এই সেবা চালু করার জোড় প্রস্তুতি চলছে। পরবর্তীতে ধীরে ধীরে দেশের একেবারে প্রান্তিক পর্যায়ে এই সেবা চালু করা হবে। 

বিভি/এসআই/এসডি

মন্তব্য করুন: