• NEWS PORTAL

  • শনিবার, ০৪ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

দেশের বাজারে গেমিং স্মার্টফোন রিয়েলমি নারজো-৫০

প্রকাশিত: ২১:৪০, ৪ এপ্রিল ২০২২

ফন্ট সাইজ
দেশের বাজারে গেমিং স্মার্টফোন রিয়েলমি নারজো-৫০

রিয়েলমি দেশের বাজারে নিয়ে এসেছে নারজো ৫০। গ্রাহকদের দুর্দান্ত গেমিং অভিজ্ঞতা প্রদানে স্মার্টফোনটিতে রয়েছে এই সেগমেন্টের সবচেয়ে সেরা প্রসেসর। পাশাপাশি সেরা স্পেসিফিকেশন, ডিজাইনের সাথে নারজো ৫০ রয়েছে স্মুথ ইউআই। যা তরুণ গ্রাহকদের গেমিংয়ে সেরা অভিজ্ঞতা প্রদান করবে।

যারা গেম খেলতে ভালোবাসেন তাদের জন্য নারজো ৫০ রিয়েলমি নারজো সিরিজের সর্বশেষ ফোন। এই দামে এটি বাজারের একমাত্র ফোন যাতে রয়েছে হেলিও জি৯৬ প্রসেসর ১২০ হার্টজ ফুল এইচডি প্লাস ডিসপ্লে। বর্তমান তরুণেরা সাধারণত এমন একটি ডিভাইস চান যা তাদের জীবনধারার সাথে সামঞ্জস্যপূর্ণ। আর গেমিং তরুণ স্মার্টফোন ব্যবহারকারীদের জীবনের অবিচ্ছেদ্য অংশ। তরুণদের প্রত্যাশা পূরণে নারজো ৫০-তে রয়েছে হেলিও জি৯৬ প্রসেসর, যা এই বাজেটের সেরা গেমিং প্রসেসর। আগের ফোনগুলো থেকে এই শক্তিশালী প্রসেসরটি ৪২ শতাংশ উন্নত পারফরম্যান্স নিশ্চিত করবে। ঝামেলাহীন এবং সবচেয়ে অসাধারণ গেমিং অভিজ্ঞতা প্রদানে নারজো ৫০-তে রয়েছে ১২০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত সুবিশাল . ইঞ্চির এফএইচডি+ স্ক্রিন। এই বাজেটের ফোনে এটি সর্বোচ্চ রিফ্রেশ রেট।

ফোনটিতে ,০০০ এমএএইচ বিশাল ব্যাটারিও রয়েছে, যা ঘণ্টাব্যাপী নিরবচ্ছিন্ন ব্যবহার এবং গেমিং নিশ্চিত করবে। ফোনের চার্জ শেষ হয়ে গেলে এর ৩৩ ওয়াটের ডার্ট চার্জারের সাহায্যে ব্যবহারকারীরা মাত্র ৭০ মিনিটে ফোনটিকে থেকে ১০০% পর্যন্ত চার্জ করতে পারবেন। ফোনটির ব্যাটারি ব্যাকআপ সত্যিই অসাধারণ।

ব্যবহারকারীরা যাতে নিখুঁত ছবি তুলতে পারেন সেজন্য রিয়েলমি নারজো ৫০ তে রয়েছে ৫০ মেগাপিক্সেলের এআই ট্রিপল ক্যামেরা সেটআপ। ঝকঝকে উজ্জ্বল ছবির জন্য ৫০ মেগাপিক্সেলের (এফ/.) মেইন ক্যামেরায় বিশাল অ্যাপারচার এবং দূর থেকে পরিষ্কার ছবি তুলতে ৪এক্স ম্যাক্স ডিজিটাল জুম রয়েছে।

কেভলার স্পিড টেক্সচার ডিজাইনের নারজো ৫০ দেখতে খুবই চমৎকার। এই ডিজাইনের টেক্সচার রেসিং কারের টেক্সচারের মতো, যা শক্তিশালী পারফরম্যান্সের অনুভূতি দেয়। ফোনটির ডিজাইন তরুণদের জন্য দারুণ ট্রেন্ডি।

ডায়নামিক র‌্যাম এক্সপানশান প্রযুক্তি যুক্ত নারজো ৫০ ফোনটি  /৬৪ জিবি ভ্যারিয়েন্টে পাওয়া যাচ্ছে। স্পিড ব্লু এবং স্পিড ব্ল্যাক এই দারুণ দুটি রঙে মাত্র ১৬,৪৯৯ টাকায়  গ্রাহকেরা রিয়েলমি নারজো ৫০ কিনতে পারবেন। এক ফোনে অসংখ্য আকর্ষণীয় ফিচারযুক্ত রিয়েলমি নারজো ৫০ এই মুহূর্তে বাজারের সবচেয়ে স্টাইলিশ গেমিং স্মার্টফোন।

 

 

বিভি/এসআই

মন্তব্য করুন: