• NEWS PORTAL

  • শনিবার, ০৪ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

৩৫৯৯ টাকায় আইফোন কেনার সুযোগ!

প্রকাশিত: ১৮:২৮, ৬ জুলাই ২০২২

ফন্ট সাইজ
৩৫৯৯ টাকায় আইফোন কেনার সুযোগ!

আগামী সেপ্টেম্বরে অ্যাপল আইফোন সিরিজের পরবর্তী সিরিজ আইফোন ১৪ লঞ্চ করতে পারে। যদি তাই হয় যারা আইফোন ১৩ ব্যবহার করছেন তাদের ফোনগুলো হবে ওল্ড ফ্যাশনড। অপরদিকে যারা আইফোন ব্যবহার করেন না তাদের জন্য সুখবরও বটে। কারণ, আইফোন ১৪ আসলে আইফোন-১৩ এর দাম কমে যাওয়ার সম্ভাবনা প্রবল। 

কিন্তু এ ছাড়াও বড় খবর হলো, মাত্র ৩৫৯৯ টাকায় আপনি আইফোন ১৩ কেনার সুযোগ পাচ্ছেন। আপনার আইফোন ব্যবহারের স্বপ্ন পূরনে এগিয়ে এলো ফ্লিপকার্ট। ভারতীয় ই-কমার্স কোম্পানি ফ্লিপকার্টে EMI অফারে ২৪ মাস ৩,৫৯৯ টাকা করে দিলেই আপনি পেয়ে যাবেন একটি নতুন আইফোন ১৩।

ই-কমার্স প্ল্যাটফর্ম ফ্লিপকার্টে অনবদ্য অফার দেওয়া হচ্ছে আইফোন-১৩ ফোনটিতে। কাস্টমাররা মাত্র ৩,৫৯৯ টাকা দিয়ে এই ফোনটি বাড়িতে নিয়ে যেতে পারেন। চলুন জেনে নিই কিভাবে এত কম দামে আইফোন কিনবেন?

মাত্র ৩,৫৯৯ টাকায় আইফোন ১৩: 
ফ্লিপকার্টের সব থেকে সেরা ডিলগুলির মধ্যে একটি আইফোন-১৩ মডেলে বিরাট পরিমাণ ছাড়। আর এই ছাড় দেওয়া হচ্ছে ফোনটির ১২৮ জিবি স্টোরেজ মডেলের জন্য, যার দাম এই মুহূর্তে ৭৯,৯০০ টাকা। এই মুহূর্তে ফোনটির সঙ্গে ফ্লিপকার্ট ৭% ডিসকাউন্ট দিচ্ছে। যার ফলে আইফোন১৩-র দাম হয়ে যাচ্ছে ৭৪,২০৯ টাকা।

এই অফারের পরেও রয়েছে ইএমআই অপশন। ভারতীয় এসবিআই ক্রেডিট কার্ড ব্যবহারকারীরা প্রতি মাসে ৩৫৯৯ টাকা করে দিয়ে আইফোন-১৩ ক্রয় করতে পারেন। এভাবে আপনাকে ২৪ মাস বা দুই বছর এই একই পরিমাণ টাকা দিয়ে যেতে হবে। তবেই আপনি আইফোন-১৩-র সম্পূর্ণ টাকা শোধ করতে পারবেন এবং ইন্টারেস্ট দিতে হবে ১৫ শতাংশ, যা এই দামের মধ্যেই অন্তর্ভুক্ত।

EMI ছাড়া যে ভাবে ডিসকাউন্ট পাবেন: 
EMI অপশনের মধ্যে না গিয়ে আপনি যদি আইফান-১৩ ক্রয় করতে চান, তাহলেও থাকছে ২৩,০০০ টাকারও বেশি ছাড়। ফ্লিপকার্টে ৭% ছাড়ের পর এই ফোনের জন্য আপনার খরচ হচ্ছে ৭৪,২০৯ টাকা। আর আপনার কাছে যদি একটা ফ্লিপকার্ট এক্সিস ব্যাংক ক্রেডিট কার্ড থাকে, তাহলে আপনি পেয়ে যাবেন ৩৭১১ টাকা ক্যাশব্যাক। তার ফলে এই স্মার্টফোনের দাম হয়ে যাচ্ছে ৭০,৪৯৮ টাকা।
 

বিভি/এসআই

মন্তব্য করুন: