• NEWS PORTAL

  • শনিবার, ০৪ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

প্রায় ৩০ হাজার টাকা ছাড়ে মিলছে আইফোন ১৪, কোথায় পাবেন!

প্রকাশিত: ১৫:১২, ২৪ ফেব্রুয়ারি ২০২৩

ফন্ট সাইজ
প্রায় ৩০ হাজার টাকা ছাড়ে মিলছে আইফোন ১৪, কোথায় পাবেন!

মধ্যবিত্তের কাছে একটি আইফোন কেনা, যেন স্বপ্নের মত। কিন্তু কখনো কখনো গরীবের এই স্বপ্ন পূরণের সুযোগ করে দেয় কিছু কিছু ই-কমার্স সাইট। যারা ছাড়ে আইফোন খুঁজছেন তাদের জন্যই এই লেখা। আইফোন-১৪ তে বিশাল ছাড় চলছে। তাই আপনি চাইলেই এই সুযোগ কাজে লাগাতে পারেন। 

অনলাইন শপিং প্ল্যাটফর্ম Flipkart-এ অ্যাপল আইফোন ১৪-এ একটি বাম্পার অফার দেওয়া হচ্ছে। ৯ শতাংশ ছাড়ে আইফোন ১৪ বাড়িতে আনার সুযোগ রয়েছে। আইফোন ১৪ এর ১২৮ জিবি স্টোরেজ ভেরিয়েন্টের দাম ৭৯,৯০০ টাকা। একই সময়ে, Flipkart তাদের ওয়েবসাইটে আইফোন ১৪-এর দাম ৭১,৯৯৯ টাকা তালিকাভুক্ত করেছে। অর্থাৎ Flipkart থেকে কিনলে গ্রাহকদের ৯ শতাংশ ছাড় দেওয়া হচ্ছে।

শুধু তাই নয়, কোম্পানি তাদের গ্রাহকদের জন্য ব্যাঙ্ক অফারও দিচ্ছে। গ্রাহকরা যদি নির্দিষ্ট ব্যাঙ্কের ক্রেডিট বা ডেবিট কার্ড দিয়ে ফোনটি কেনেন, তাহলে কোম্পানি তাৎক্ষণিক ৪০০০ টাকা ছাড় দেবে। অর্থাৎ আপনি ৫০,০০০ টাকার কম দামে আইফোন ১৪ কিনতে পারবেন। Flipkart-এ গ্রাহকদের জন্য আরও একটি দুর্দান্ত অফার দেওয়া হচ্ছে। এই অফারে, গ্রাহকরা ৫০,০০০ টাকার কম দামে আইফোন ১৪ কিনতে পারবেন।

আইফোন ১৪-এ এক্সচেঞ্জ অফারে ২৩,০০০ টাকার বাম্পার ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। অর্থাৎ আপনার একটি পুরনো ফোন এক্সচেঞ্জ করে, এই নতুন ফোন কিনলে ২৩ হাজার টাকা পর্যন্ত ছাড় পাবেন। তবে ছাড়ের পরিমাণ এবং অফারের সুবিধা, আপনার পুরনো ফোনের অবস্থার উপর নির্ভর করবে। শুধু তাই নয়, কিছু নির্বাচিত মডেলে অতিরিক্ত ৭০০০ টাকা ছাড়ও দেওয়া হচ্ছে।

বিভি/ এসআই

মন্তব্য করুন: