• NEWS PORTAL

  • বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

ভিভোর উনত্রিশ হাজারের ফোন মাত্র ৪ হাজার টাকায় 

প্রকাশিত: ১৩:৪৪, ১৬ মার্চ ২০২৩

আপডেট: ১৩:৪৬, ১৬ মার্চ ২০২৩

ফন্ট সাইজ
ভিভোর উনত্রিশ হাজারের ফোন মাত্র ৪ হাজার টাকায় 

ছবি: সংগৃহীত

বর্তমানে বাজারে অনেক দামের স্মার্টফোন রয়েছে। তবে স্মার্টফোনে যখনই কোনও দুর্দান্ত ফিচার দেওয়া হয়, তখনই কোম্পানিগুলি সেই ফোনের দাম বাড়িয়ে বাজারে আনে। এতে আপানার ইচ্ছে থাকলেও কিনতে পারেন না, দামের কথা ভেবে। তবে ই-কমার্স সাইট প্ল্য়াটফর্ম ফ্লিপকার্ট-এ বিভিন্ন সময় স্মার্টফোনের উপর অনেক ছাড় দেওয়া হয়। 

আর সেই অফারে আপনি কিনে নিতে পারেন একটি দামী স্মার্টফোন। তাই আপনি যদি স্মার্টফোন কেনার কথা ভেবে থাকেন, তাহলে Vivo T1 Pro 5G আপনার জন্য সেরা বিকল্প হতে পারে। কারণ ফ্লিপকার্ট-এ এই ফোনের উপর অনেক অফার দেওয়া হচ্ছে। যার ফলে আপনি মাত্র ৪ হাজারে এই ২৯ হাজারের ফোনটি পেয়ে যাবেন।

Flipkart-এ ফোনটির উপর কী-কী অফার থাকছে: 

আপনি Flipkart থেকে vivo T1 Pro 5G (১২৮ জিবি+ ৬ জিবি) ফোনটি অনেক সস্তায় কিনতে পারেন। এই ফোনের আসল দাম ২৮,৯৯০ টাকা এবং আপনি ১৭%  ছাড়ে এটি ২৩,৯৯৯ টাকায় কিনতে পারবেন।

এছাড়া ফোনটিতে ইএমআইতে ১০ শতাংশ ছাড় মিলবে। শুধু তাই নয়, এক্সচেঞ্জ অফারের সুবিধাও আছে। যদি আপনার পুরনো স্মার্টফোনের অবস্থা ঠিক থাকে, তবে আপনি এটি ফ্লিপকার্টে ফেরত দিতে পারেন। 

পরিবর্তে, আপনি ২০ হাজার টাকা ছাড় পাবেন। তবে এই ছাড় আপনার পুরনো স্মার্টফোনের অবস্থা এবং মডেলের উপর নির্ভর করবে।
কোম্পানির পক্ষ থেকে ফোনটির উপর ১ বছরের ওয়ারেন্টি দেওয়া হচ্ছে। আবার এক্সেসরিজগুলি আলাদা করে ৬ মাসের ওয়ারেন্টি পাচ্ছে। 

Vivo T1 Pro 5G-এর ফিচার ও স্পেসিফিকেশন:

এই ফোনে আপনি ৬.৪৪ ইঞ্চি ফুল এইচডি + অ্যামোলেড ডিসপ্লে পাবেন। এটিতে একটি ট্রিপল রিয়ার ক্যামেরাও রয়েছে, যার প্রাথমিক ক্যামেরা ৬৪ এমপি সহ আসে।

এমনকি ফোনের সামনের ক্যামেরা নিয়েও আপনার কোনও অভিযোগ থাকবে না। কারণ এতে ১৬ এমপি ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে।
Vivo T1 Pro 5G ফোনে রয়েছে সেলফি ক্যামেরার জন্য ওয়াটার ড্রপ নচ। ফোনটির  সাইডে রয়েছে পাওয়ার বাটন এবং ভলিউম রকার। Vivo T1 Pro 5G ফোন পাওয়া যাচ্ছে দু’টি কালার অপশনে। এর মধ্যে একটি হল টার্বো ব্ল্যাক এবং আরেকটি হল সিয়ান টাইড।
 

বিভি/ এসআই

মন্তব্য করুন: