• NEWS PORTAL

  • সোমবার, ০৬ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

৭৮৮ টাকায় বাড়িতে আনুন Samsung Galaxy M14 স্মার্টফোন

প্রকাশিত: ১৫:৫২, ৩০ এপ্রিল ২০২৩

আপডেট: ১৬:২৩, ৩০ এপ্রিল ২০২৩

ফন্ট সাইজ
৭৮৮ টাকায় বাড়িতে আনুন Samsung Galaxy M14 স্মার্টফোন

ছবি: সংগৃহীত

বর্তমানে অনেক ফোন কোম্পানি একের পর এক অফার দেয় তাদের জনপ্রিয় ফোনগুলিতে। তার একমাত্র কারণ হল সেই সব ফোনের বিক্রিকে বাড়িয়ে তোলা। আর এমনিতেও এখন মানুষ অনলাইনে কেনাকাটা করতে বেশি পছন্দ করেন। ফলে ই-কমার্স সাইটগুলিও অনেক অফার দেয়। 

কয়েকদিন আগেই এশিয়ার একটি দেশে Samsung Galaxy M14 5G লঞ্চ করা হয়েছে। বর্তমানে ফোনটি ভারতে বিক্রি শুরু হয়েছে। ১৫,০০০ টাকার কম দামে আসা এই ৫জি স্মার্টফোনটি অ্যামজনের মাধ্যমে বিক্রি হচ্ছে। 

Samsung Galaxy M14 5G-এর দাম, আর কোথায় পাবেন এত ছাড়?

Samsung Galaxy M14-এর দু’টি ভ্যারিয়েন্ট লঞ্চ করা হয়েছে। ৪জিবি+১২৮জিবি ভ্যারিয়েন্টের দাম ১৩,৪৯০ এবং ৬জিবি+১২৮ জিবির দাম ১৪,৯৯০ টাকা। ফোনটি তিন কালারে লঞ্চ করা হয়েছে – আইসি সিলভার, বেরি ব্লু এবং স্মোকি টিল। 

Samsung Galaxy M14-এর উপর এক্সচেঞ্জ অফার:

আপনি যদি মাত্র ১,১৪০ টাকায় ফোনটি কিনতে চান, তাহলে আপনি এক্সচেঞ্জ অফারটিকে কাজে লাগাতে পারেন। আপনি যদি আপনার পুরনো ফোনটিকে পাল্টে নতুন এই ফোনটি কেনেন তাহলে ১৩,৮৫০ টাকার ছাড় পাবেন। তবে আপনার পুরনো ফোনের অবস্থা ভাল হতে হবে। এই সমস্ত অফারের পর আপনি ফোনটি মাত্র ১,১৪০ টাকায় কিনতে পারবেন। এখন আপনি চাইলেই ইএমআই অপশনে যেতে পারেন, যেখানে ৭৮৮ টাকা দিয়েই আপনি ফোনটি কিনতে পারবেন। 

Samsung galaxy M14-এর ফিচার ও স্পেসিফকেশন:

এই ফোনে ৬.৬ ইঞ্চি ইঞ্চি এলসিডি ডিসপ্লে আছে, যা ১০৮০ x ২৪০৮ পিক্সেল রেজোলুশন এবং ১৬m কালারের সাথে ৪০ppi-এর সুবিধা পাওয়া যায়। এই ফোনে ৫০MP+২MP+২MP ট্রিপল ক্যামেরা এবং ১৩MP এর সেটআপ ক্যামেরা পাওয়া যায়। এছাড়াও ফোনে ৬০০০mAh ব্যাটারি রয়েছে।

ফোনটি কিনেতে অবশ্যই আপনাকে ইকমার্স সাইট অ্যামাজনে ঢুঁ মারতে হবে। 

আরও পড়ুন: 

 

সুত্র: টিভি৯ বাংলা 

বিভি/ এসআই

মন্তব্য করুন: