• NEWS PORTAL

শনিবার, ২৪ ফেব্রুয়ারি ২০২৪

ডিউটির সময় শেষ হওয়ায় যাত্রীসহ ট্রেন রেখে চলে গেল চালক

প্রকাশিত: ১৬:৩৫, ১ ডিসেম্বর ২০২৩

ফন্ট সাইজ
ডিউটির সময় শেষ হওয়ায় যাত্রীসহ ট্রেন রেখে চলে গেল চালক

ডিউটির সময় শেষ, তাই ট্রেনে যাত্রী থাকা অবস্থায়ই ট্রেন ফেলে চলে যান চালক। ঘটনাটি ভারতের উত্তর প্রদেশের। চালকদের দাবি, ডিউটি টাইম শেষ তাই তিনি আর ট্রেন চালাবেন না, অপর ট্রেনের চালকের দাবি তিনি অসুস্থ। 

ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদনে বলা হয়েছে, চালকেরা ট্রেন চালাতে অস্বীকৃতি জানালে দুটি ট্রেনই আটকা পড়ে উত্তর প্রদেশে বড়বাঁকি জেলার বুঢ়ওয়াল জংশনে। ট্রেন দুটি হলো—সহরস-নয়া দিল্লি ছাঁট পূজা স্পেশাল ট্রেন ও বারুয়ানি-লক্ষ্ণৌ এক্সপ্রেস। কয়েক ঘণ্টা পর অবশ্য অন্য জংশন থেকে চালক আনিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়েছে। 

ভারতের নর্থ-ইস্টার্ন রেলওয়ের কর্মকর্তা জানিয়েছেন, সহরস-নয়া দিল্লি ছাঁট পূজা স্পেশাল ট্রেনটির বিহার রাজ্যের সহরস স্টেশন ছেড়ে যাওয়ার কথা ছিল ২৭ নভেম্বর রাত ৭টা ১৫ মিনিটে। কিন্তু বুঢ়ওয়াল জংশনে দেরির কারণে ট্রেনটি প্রায় একদিন পর ২৮ নভেম্বর সকাল সাড়ে ৯টায় ছেড়ে যায়। ট্রেনটি প্রায় ১৯ ঘণ্টা দেরিতে উত্তর প্রদেশের গোরখপুর স্টেশনে পৌঁছে। 

অপর ট্রেনটি অর্থাৎ বারুয়ানি-লক্ষ্ণৌ এক্সপ্রেসেরও বুঢ়ওয়াল জংশনে বিরতি দেওয়ার কথা না থাকলেও সেটি সেখানে থেমে পড়ে। এই ট্রেনটিও প্রায় সাড়ে ৫ ঘণ্টা দেরিতে ছাড়ে এবং সেখানে গিয়ে যাত্রীরা দেখতে পান ট্রেনের কর্মকর্তা-কর্মচারীরা ট্রেন ছেড়ে চলে যাচ্ছেন।

বিভি/ এসআই

মন্তব্য করুন: