• NEWS PORTAL

  • সোমবার, ০৬ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

জাপানে রানওয়েতে উড়োজাহাজে আগুন (ভিডিও)

প্রকাশিত: ১৬:২৭, ২ জানুয়ারি ২০২৪

আপডেট: ১৬:৩৩, ২ জানুয়ারি ২০২৪

ফন্ট সাইজ
জাপানে রানওয়েতে উড়োজাহাজে আগুন (ভিডিও)

ছবি: বিবিসি

জাপানের হানেদা বিমানবন্দরে অবতরণ করার সময় ৩০০ জন যাত্রীকে বহনকারী একটি বিমানে ভয়াবহ অগ্নিকাণ্ডের শিকার হয়েছে। আর্ন্তজাতিক গণমাধ্যমের বরাতে জানা গেছে, মঙ্গলবার সন্ধ্যার দিকে জাপান এয়ারলাইন্সের বিমানটি অবতরণের সময় এতে আগুন ধরে যায়।

জাপানের রাষ্ট্রায়ত্ত সম্প্রচারমাধ্যম এনএইচকে জানিয়েছে, হানেদা বিমানবন্দরে অবতরণের পর রানওয়েতে থাকা জাপানের উপকূলরক্ষী বাহিনীর একটি বিমানের সাথে জাপান এয়ারলাইন্সের যাত্রীবাহী ওই বিমানটির সংঘর্ষ হয়েছে বলে ধারণা করা হচ্ছে। ভিডিও ফুটেজে দেখা যায়, সংঘর্ষের পরপরই জাপান এয়ারলাইন্সের বিমানটিতে আগুন ধরে যায়।।

চ্যানেল নিপ্পন টিভি বলছে, মঙ্গলবার টোকিওর হানেদা বিমানবন্দরে উপকূলরক্ষী বাহিনীর একটি বিমানের সাথে সম্ভাব্য সংঘর্ষের পর জাপান এয়ারলাইন্সের একটি বিমানে আগুন ধরে গেছে। অগ্নিকাণ্ডের সময় যাত্রীরা বিমানে ছিলেন।

রয়টার্সক বলছে, হোক্কাইডোর শিন চিটোসে বিমানবন্দর থেকে স্থানীয় সময় বিকেল ৪টায় ৩০০ জনের বেশি যাত্রীকে নিয়ে যাত্রা করেছিল জেএএল-৫১৬। বিবিসি বলছে, হানেদা বিমানবন্দরে অগ্নিকাণ্ডের শিকার জাপান এয়ারলাইন্সের ওই বিমানে ৩৭৯ জন যাত্রী ও ক্রু ছিলেন। তাদের সবাইকে উদ্ধার করা হয়েছে। এক বিবৃতিতে দেশটির এই বিমানসংস্থা বলেছে, ‘‘আমরা বর্তমানে ক্ষয়ক্ষতির পরিমাণ মূল্যায়ন করছি।’’

বিভি/ এসআই

মন্তব্য করুন: