• NEWS PORTAL

  • রবিবার, ১৪ জুলাই ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

আইসক্রিম কিনে খেতে গিয়ে বেরিয়ে এলো মানুষের আঙুল!

প্রকাশিত: ১৭:৪৯, ১৩ জুন ২০২৪

ফন্ট সাইজ
আইসক্রিম কিনে খেতে গিয়ে বেরিয়ে এলো মানুষের আঙুল!

চারিদিকে ভীষণ গরম। উত্তাপের মধ্যে একটু শীতল হতে আইসক্রিমের বেশ জনপ্রিয়তা আছে। কিন্তু এই আইসক্রিম খেতে গিয়ে যদি আপনি তার মধ্যে কোনো মানুষের আঙুল দেখতে পান, তখন কেমন লাগবে বিষয়টা? হ্যাঁ এমনটাই ঘটেছে ভারতের মুম্বাইয়ে।

খাওয়ার জন্য কোন আইসক্রিম কিনে সেটি খুলতেই এক চিকিৎসক দেখতে পান মানুষের আঙুল। ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া টুডের এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়। 

এতে বলা হয়, মালাদে এলাকায় বসবাসকারী একজন চিকিৎসক অনলাইন থেকে আইসক্রিমটি অর্ডার করেছিলেন। সেটি খোলার পরই তিনি অবাক হয়ে যান। ওই আইসক্রিমের ওপরের দিকেই ছিল একটি আঙুল। সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করা একটি ছবিতেও এমনটি দেখা গেছে।

এদিকে সিনিয়র পুলিশ কর্মকর্তার বরাত দিয়ে ভারতীয় বার্তা সংস্থা পিটিআই জানিয়েছে, ‘২৬ বছর বয়সী ওই ডাক্তার জানান দুপুরের খাবারের পর তিনি আইসক্রিম অর্ডার করেন। যেটা ছিল ইয়াম্মো ব্র্যান্ডের। সেটা খেতে গিয়ে মাঝ দিকে আধা ইঞ্চির মতো মাংসের টুকরা দেখেন, যেখানে আবার ছিল নখও। তাই দেখে সহজেই বোঝা গেছে ওটা মানুষের আঙুল।’

এ ঘটনায় মালাদ থানায় মামলা করেছে ওই ড. ব্রেনডান ফ্যারাও নামের ওই চিকিৎসক। এ নিয়ে তদন্ত করা হচ্ছে বলে জানিয়েছে স্থানীয় পুলিশ। সূত্র: ইন্ডিয়া টুডে

বিভি/এজেড

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2