• NEWS PORTAL

  • রবিবার, ১৪ জুলাই ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

জম্মু ও কাশ্মিরে শান্তি বিনষ্টকারীদের চরম শিক্ষা দেয়া হবে: মোদি

প্রকাশিত: ১৫:২৪, ২১ জুন ২০২৪

ফন্ট সাইজ
জম্মু ও কাশ্মিরে শান্তি বিনষ্টকারীদের চরম শিক্ষা দেয়া হবে: মোদি

ছবি: নরেন্দ্র মোদি

জম্মু ও কাশ্মিরে শান্তি বিনষ্টকারীদের চরম শিক্ষা দেওয়ার হুঁশিয়ারি দিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। আশ্বস্ত করেছেন, জঙ্গি দমন করে শান্তি প্রতিষ্ঠা করবে বিজেপি নেতৃত্বাধীন সরকার।

তৃতীয় মেয়াদে প্রধানমন্ত্রী হিসেবে শপথের পর প্রথমবার জম্মু ও কাশ্মির সফরে গিয়ে এই হুঁশিয়ারি দেন মোদি। দু'দিনের সফরে বৃহস্পতিবার (২০ জুন) শ্রীনগরে এক অনুষ্ঠানে মোদি বলেন, মানবতা আর শান্তির শত্রুরা উন্নয়ন ও অগ্রগতি চায় না।

৯ জুন জম্মু ও কাশ্মিরে সন্ত্রাসী হামলায় সেনাসহ অন্তত ১০ জন নিহত ও ৭ জন আহত হওয়ার বিষয়ে বলেন, দোষীদের বিরুদ্ধে চরম ব্যবস্থা নিতে পিছু হটবেন না। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ স্থানীয় প্রশাসনের সাথে বৈঠক করেছেন বলেও জানান মোদি। উন্নয়নের ধারাবাহিকতা রক্ষা আর শান্তি ও স্থিতিশীলতা প্রতিষ্ঠা করতে আসন্ন বিধানসভা নির্বাচনে বিজেপি ও তার শরিকদের সমর্থনের আহ্বান জানিয়েছেন তিনি।

মোদির সফর ঘিরে শ্রীনগরকে নজিরবিহীন নিরাপত্তার চাদরে ঢেকে ফেলা হয়েছে। ডিজিটাল নজরদারি ছাড়াও রাজভবন আর শহরের গুরুত্বপূর্ণ পয়েন্টে মোতায়েন করা হয়েছে স্পেশাল কমান্ডোসহ শত শত নিরাপত্তা কর্মী। সূত্র: হিন্দুস্তান টাইমস্

বিভি/এমআর

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2