• NEWS PORTAL

  • সোমবার, ২০ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

দ্য ব্যাটম্যান দেখতে সিনেমা হলে হাজির বাদুড়

প্রকাশিত: ২০:৫৮, ১২ মার্চ ২০২২

ফন্ট সাইজ
দ্য ব্যাটম্যান দেখতে সিনেমা হলে হাজির বাদুড়

প্রতীকী ছবি

সিনেমার পর্দায় চলছিলো ‘দ্যা ব্যাটম্যান’। সিনেমাটা বাদুড়কে নিয়েই। এক মানুষ বাদুড় সেজে সেখানে অভিনয় করেছে। তাদের নানান কর্মকাণ্ড অনুকরণ করছে, এমনকি অনেক ক্ষেত্রে তাদেরকে ছাপিয়েও যাচ্ছে। সম্ভাবত এই চিত্র দেখতেই উড়ে এসে সিনেমা হলে হাজির হয়েছিল একটি বাদুড়। 

ঘটনাটি ঘটেছে মার্কিন যুক্তরাষ্ট্রের টেক্সাসের অস্টিনে। বাদুড়টি কেন এসেছিল বা কিভাবে এসেছে সেটি যদিও নিশ্চিত হওয়া যায়নি তবে পর্দায় ব্যাটম্যান দেখানোর সময়ই সেটিকে দর্শকদের মাথার ওপর উড়তে দেখা গেছে। 

বাদুড়টি নজরে পড়তেই শুরু হয় হইচই। অনেকে মোবাইল ক্যামেরায় সেই ছবিও তুলে ফেলেন। এদিকে হল ছেড়ে বেরিয়ে যাওয়ার জন্য হুড়োহুড়ি পড়ে যায়। বলা তো যায় না, কার ওপর হামলে পড়ে বাদুড়টি।

বাধ্য হয়ে সিনেমার শো বন্ধ করে দিয়ে বন বিভাগে খবর দেয় হল কর্তৃপক্ষ। শো বন্ধ করে টিকিটের টাকাও ফেরত দেয় তারা। তবে বাদুড়টি নিজের মত উড়ে বেড়ালেও কারও কোনও ক্ষতি করেনি।

প্রশ্ন উঠছে সিনেমাহলে যখন সিনেমা চলে তখন চারদিক বন্ধ থাকে। সেখানে বাদুড়টা হাজির হল কীভাবে? এমনও কয়েকজনের ধারনা যে কেউ চাঞ্চল্য ছড়ানোর জন্য ইচ্ছা করেই ব্যাগে করে বাদুড়টিকে এনে একসময় হলে ছেড়ে দেন। যদিও সঠিক কারণ এখনও অজানা। 

বিভি/কেএস

মন্তব্য করুন:

সর্বাধিক পঠিত
Drama Branding Details R2
Drama Branding Details R2