• NEWS PORTAL

  • শুক্রবার, ১০ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

দুঃসময়ে এবার ইমরান খানের পাশে দাঁড়ালেন ওয়াসিম আকরাম

প্রকাশিত: ১৬:০৫, ৪ এপ্রিল ২০২২

ফন্ট সাইজ
দুঃসময়ে এবার ইমরান খানের পাশে দাঁড়ালেন ওয়াসিম আকরাম

ওয়াসিম আকরাম ও ইমরান খান

কিছুদিন ধরে পাকিস্তানের রাজনৈতিক পরিবেশ বেশ জটিল অবস্থায় রয়েছে। দেশটির প্রধানমন্ত্রী ইমরান খান কিছুটা ব্যাকফুটে চলে গেলেও সবকিছু সামাল দিচ্ছেন শক্ত হাতেই। তবে সময়টা খুব ভালো যাচ্ছে না তার। বিরোধীদের সাথে মনোমালিন্য এবং সরকার গঠন নিয়ে চলছে ঝামেলা। এসবের মধ্যে হঠাৎই ইমরান খানের পাশে দাঁড়িয়েছেন দেশটির গ্রেট ক্রিকেটার ওয়াসিম আকরাম।

এর আগে গতকাল রবিবার (৩ এপ্রিল) পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের পরামর্শে সংসদ ভেঙে দিয়েছেন দেশটির প্রেসিডেন্ট আরিফ আলভি। তারও আগে অনাস্থা প্রস্তাব নাকচ করে দেন দেশটির পার্লামেন্টের নিম্নকক্ষ জাতীয় পরিষদের ডেপুটি স্পিকার কাসিম খান সুরি। 

অনেকেই বলছেন, ইমরান খানের সংসদ ভেঙে দেওয়ার পরামর্শ গুগলির মতো কাজ করেছে বিরোধীদের বিপক্ষে। এ অবস্থায় সবার সামনে আসছে ওয়াসিম আকরামের টুইটে দেয়া এক ইঙ্গিত। এমন খবর জানিয়েছে পাকিস্তানি গণমাধ্যম জিও নিউজ ও আরি নিউজ।

এর আগে অনাস্থা প্রস্তাব ইস্যুতে ওয়াসিম আকরাম নিজের টুইটার হ্যান্ডেলে তিনি লিখেছিলেন, তার জন্মই হয়েছে নেতৃত্ব, লড়াই এবং জয়ের জন্য। নিজের জন্য নয়; তিনি যা প্রতিনিধিত্ব করছেন তার জন্য। তিনি ক্ষমতা, যশ-খ্যাতির জন্য লড়ছেন না, এটাই তার নিয়তি। খেলা এখনো শেষ হয়ে যায়নি।

এখন সংসদ ভেঙে দেয়া, এবং অনাস্থা প্রস্তাব নাকচ হওয়ায় পিছিয়ে গেছে ইমরান খানের বিরোধী পক্ষরা। সংবিধান অনুযায়ী আগামী ৯০ দিনের মধ্যে নির্বাচন অনুষ্ঠিত হবে। এর আগে অন্তর্বর্তীকালীন সরকার গঠন হবে। যতদিন এই তত্ত্বাবধায়ক সরকার গঠিত না হবে, ততদিন প্রধানমন্ত্রী থাকবেন ইমরান খানই।

বিভি/এজেড

মন্তব্য করুন:

সর্বাধিক পঠিত
Drama Branding Details R2
Drama Branding Details R2