• NEWS PORTAL

  • বুধবার, ১৫ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

গণধর্ষণের পর গোপনাঙ্গে কেরোসিন ঢেলে গৃহবধূকে পুড়িয়ে মারার চেষ্টা

প্রকাশিত: ১৬:৩০, ১১ এপ্রিল ২০২২

ফন্ট সাইজ
গণধর্ষণের পর গোপনাঙ্গে কেরোসিন ঢেলে গৃহবধূকে পুড়িয়ে মারার চেষ্টা

প্রতীকী ছবি

গণধর্ষণের পর কেরোসিন ঢেলে পুড়িয়ে মারার চেষ্টা করা হয়েছে এক গৃহবধূকে (৩৮)। ৫ জনের বিরুদ্ধে উঠেছে এমনই ভয়ঙ্কর অভিযোগ। ঘটনাটি ঘটেছে ভারতের পশ্চিমবঙ্গের কাকদ্বীপ মহকুমার নামখানা এলাকায়। ইতিমধ্যেই এই ঘটনায় স্বতঃপ্রণোদিত মামলা দায়ের করেছে নামখানা থানার পুলিশ। অন্যদিকে নির্যাতিতা ওই গৃহবধূ বর্তমানে কাকদ্বীপ মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

ভারতীয় গণমাধ্যমের সূত্র মতে, গত শুক্রবার (৮ এপ্রিল) রাতে বাড়িতেই ছিলেন ওই নারী। প্রকৃতির ডাকে সাড়া দিতে ভোর ৪টার দিকে বাইরে বের হন তিনি। এসময় ৫ জন যুবক এসে নারীর মুখ চেপে ধরে বাড়ির দোতলায় নিয়ে যায়। বেঁধে ফেলে ওই ৫ জন মিলে গণধর্ষণ করে। অভিযুক্তদের মধ্যে ২ জনকে চিনতে পারেন ভুক্তভোগী ওই নারী। এরপর গণধর্ষণের প্রমাণ লোপাটের জন্য অভিযুক্তরা বাড়িতে থাকা কেরোসিন নিয়ে নারীর গায়ে ছিটিয়ে দেয় বলে অভিযোগ। আরও অভিযোগ, এমনকি তার গোপনাঙ্গেও কেরোসিন ঢেলে পুড়িয়ে মারার চেষ্টা করে অভিযুক্তরা। 

পরে নারীর চিৎকারে প্রতিবেশীরা বেরিয়ে আসলে ঘটনাস্থল থেকে পালিয়ে যায় অভিযুক্তরা। প্রথমে লজ্জায় ও ভয়ে পুরো বিষয়টি চেপে যান নির্যাতিতা। পরে শনিবার সন্ধ্যা থেকে তার স্বাস্থ্যের অবনতি হতে থাকে। তখনই পুরো ঘটনা খুলে বলেন তিনি। এরপরই তাকে নামখানা ব্লক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে তার শারীরিক পরিস্থিতি গুরুতর হওয়ার কারণে কাকদ্বীপ মহকুমা হাসপাতালে নেয়া হয়।

ইতিমধ্যে এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে নামখানার দ্বিতীয় ঘেরি এলাকায়। নামখানা থানার পুলিশ ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে। ধর্ষণের একটি মামলা দায়ের করে ঘটনার তদন্ত শুরুও করেছে। তবে এখনও পর্যন্ত কেউ গ্রেফতার হয়নি বলে জানা গেছে। খবর : জিনিউজ

বিভি/এজেড

মন্তব্য করুন: