• NEWS PORTAL

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

নির্বাচন দিতে ছয় দিনের সময় বেঁধে দিলেন ইমরান খান

প্রকাশিত: ১৫:৫৩, ২৬ মে ২০২২

আপডেট: ১৫:৫৪, ২৬ মে ২০২২

ফন্ট সাইজ
নির্বাচন দিতে ছয় দিনের সময় বেঁধে দিলেন ইমরান খান

নির্বাচন দিতে পাকিস্তানের নতুন সরকারকে সময় বেঁধে দিয়েছেন পিটিআই’র চেয়ারম্যান ইমরান খান। তিনি বলেন, নির্ধারিত সময়ের মধ্যে নির্বাচনের ঘোষনা না দিলে সমগ্র জাতিকে নিয়ে তিনি রাজধানী দখল করবেন। স্থানীয় সময় বৃহসপতিবার ইসলামাবাদে বিক্ষোভ সমাবেশে তিনি এই হুঁশিয়ারি দেন। খবর পাকিস্তানি স্থানীয় পত্রিকা ডনের। 

বিক্ষোভে ইমরান খান বলেন, যদিও আমরা সিদ্ধান্ত নিয়েছিলাম নির্বাচনের তারিখ ঘোষণা না করা পর্যন্ত ইসলামাবাদ ত্যাগ করব না, কিন্তু সরকারে বিষয়টিকে ভিন্ন খাতে প্রবাহিত করে জাতিকে বিভক্ত করতে চায়, এজন্য সিদ্ধান্ত থেকে আমরা সড়ে এসেছি। 

‘সরকারি গুরুত্বপূর্ণ ভবন রক্ষায়’সরকার ঘোষিত রেড জোন এলাকায় সেনা মোতায়েনের অনুমোদন দিয়েছে কেন্দ্রীয় সরকার। স্বরাষ্ট্রমন্ত্রী রানা সানাউল্লাহ টুইটার বার্তায় লেখেন, সংবিধান অনুযায়ী রেড জোনে সেনা মোতায়েনের অনুমোদন দিতে পারায় সরকার আনন্দিত।

এর আগে ইসলামাবাদে বিক্ষোভের অনুমতি দেয় হাইকোর্ট। কোর্টের ঔই আদেশে বলা হয়, বিক্ষোভ সংশ্লিষ্ট কাউকে গ্রেফতার কিংবা বল প্রয়োগ না করতে। কিন্তু বিক্ষোভে পিটিআই সমর্থকদের উপর টিয়ার শ্যাল নিক্ষেপের ঘটণার কথা বিভিন্ন মিডিয়ায় এসেছে। 
এর আগে ইমরান খান নির্বাচনের তারিখ ঘোষনা না করা পর্যন্ত ইসলামাবাদে অবস্থান সংক্রান্ত একটি পোস্ট দেন। এরই জেরে ইসলামাবাদে ঢোকা ও বের হওয়ার সব রাস্তা বন্ধ করে দেয় পুলিশ। 

মন্তব্য করুন: