• NEWS PORTAL

  • রবিবার, ০৫ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

গোপন সম্পর্কে গর্ভবতী, ৩২ বছরের নারী বিয়ে করলো ১৭ বছরের কিশোরকে

প্রকাশিত: ২২:১২, ২৬ মে ২০২২

আপডেট: ২২:৪৭, ২৬ মে ২০২২

ফন্ট সাইজ
গোপন সম্পর্কে গর্ভবতী, ৩২ বছরের নারী বিয়ে করলো ১৭ বছরের কিশোরকে

প্রতীকী ছবি

নিজের চেয়ে ১৫ বছরের ছোট কিশোরের সঙ্গে গোপন সম্পর্কে জড়িয়ে পড়েন এক নারী। তার সাথে গোপনে মিলিতও হতেন। এক পর্যায়ে গোপনে তাকে বিয়েও করেন। এর পরই বিপাকে পড়েছেন ৩২ বছরের ওই নারী। ঘটনাটি ঘটেছে ভারতের মধ্য প্রদেশে। ওই বিয়ে বাতিল করার আহ্বান জানাচ্ছে বিভিন্ন সংগঠন। ভারতীয় সংবাদ মাধ্যম হিন্দুস্তান টাইমস এ খবর প্রকাশ করেছে।

ওই খবরে বলা হয়েছে, ১৭ বছরের ওই কিশোরের পরিবার পঞ্চায়েতের কাছে অভিযোগ জানিয়েছে, জোর করে কিশোরকে বিয়ে করেছে। তবে নারীর অভিযোগ, দীর্ঘদিন ধরে কিশোরের সঙ্গে গোপন সম্পর্কে জড়িয়ে পড়লে গর্ভবতী হয়ে পড়েন। 

এদিকে এই বিয়ে বাতিল করতে কমিশন জেলা কালেক্টরের কাছে চিঠি পাঠিয়েছে শিশু অধিকার পরিষদ।

আরও পড়ুন:

গ্রামের প্রধান জানিয়েছেন, ওই নারী কিশোরের বিরুদ্ধে ধর্ষণ মামলার হুমকি দিলে শুরুতে তার পরিবার বিয়ের জন্য রাজি হয়। ওই কিশোরের সঙ্গে অন্য এক মেয়ের সাথে বিয়ের কথা চলছিল। কিন্তু যেদিন ওই মেয়ের সঙ্গে বিয়ে হওয়ার কথা সেদিন ৩২ বছর বয়সী ওই নারী বিয়ে ভেঙে দেন।

বিষয়টি নিয়ে সমাধানের জন্য স্থানীয় পঞ্চায়েতের কাছে গেলে তাদের বিয়ে দেওয়ার জন্য উভয় পক্ষ সম্মত হয়। পরবর্তীতে ওই নারী কিশোরকে নিয়ে পালিয়ে যায়। 

গ্রামের প্রধান অভিযোগ করেন, কিশোরের বাবা আমাদের ওপর দোষারোপ করছেন। তবে কিশোরকে নিয়ে ওই নারী পালিয়ে যাওয়ার পর পুলিশের কাছে কিশোর নিখোঁজ হওয়ার অভিযোগ করে পরিবার। পরে এ বিষয়ে মামলাও দায়ের করা হয়। 

বিভি/এজেড

মন্তব্য করুন: