• NEWS PORTAL

  • রবিবার, ০৩ জুলাই ২০২২ | ১৯ আষাঢ় ১৪২৯

এবার অন্যরূপে ভক্তদের সামনে হাজির বুবলী

প্রকাশিত: ১৯:৪৬, ২৬ মে ২০২২

ফন্ট সাইজ
এবার অন্যরূপে ভক্তদের সামনে হাজির বুবলী

শবনম ইয়াসমিন বুবলী

চিত্রনায়িকা থেকে এবার উপস্থাপনা আত্মপ্রকাশ করতে যাচ্ছেন ঢাকাই সিনেমার নায়িকা শবনম ইয়াসমিন বুবলী। ক্যারিয়ারে প্রথমবারের মতো এ দায়িত্বে দেখা যাবে তাকে।

আগামী (৩০ মে) রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় প্রথমবার অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘বসুন্ধরা মিডিয়া অ্যাওয়ার্ড ২০২১’। অনুষ্ঠানের উপস্থাপিকা হিসেবে দেখা যাবে শবনম বুবলীকে।

এ বিষয়ে বুবলী বলেন, দর্শকের সামনে উপস্থাপিকা হিসেবে এবারই প্রথম হাজির হতে যাচ্ছি। এর আগে, সংবাদ উপস্থাপনা করলেও মঞ্চে কখনই করা হয়নি। এটি বেশ চ্যালেঞ্জিং এবং ভিন্ন একটি প্ল্যাটফর্ম।‘বসুন্ধরা মিডিয়া অ্যাওয়ার্ড ২০২১’ প্রোগ্রামটি একেবারেই ইউনিক বলা যেতে পারে। যে কোনো অ্যাওয়ার্ড প্রোগ্রাম বরাবরই সাংবাদিকরা কাভার করে থাকেন। আর এবারের প্রোগ্রামে সাংবাদিকরাই অতিথি এবং তাদের অ্যাওয়ার্ড দেওয়া হবে। এরকম একটি ব্যতিক্রমী আয়োজনের অংশ হতে পেরে সত্যিই আমি আনন্দিত।  

বসুন্ধরা মিডিয়া অ্যাওয়ার্ড আয়োজন করেছে বসুন্ধরা গ্রুপ। জুরি বোর্ডের বিচারে ৫টি ক্যাটাগরিতে মোট ১১ জন অনুসন্ধানী সাংবাদিক পুরস্কারের জন্য নির্বাচিত হয়েছেন। এছাড়া তৃণমূল সাংবাদিকতায় অবদান রাখা স্বীকৃতিস্বরূপ প্রতিটি জেলা থেকে একজন করে মোট ৬৪ গুণী সাংবাদিককে সম্মাননা দেওয়া হবে।

বিভি/এএইচ/এজেড

মন্তব্য করুন: