• NEWS PORTAL

  • রবিবার, ০৫ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

বউয়ের প্রেমিকের সঙ্গে বউকে বিয়ে দিলেন স্বামী

প্রকাশিত: ১৬:৩৫, ১৯ আগস্ট ২০২২

আপডেট: ১৬:৫৭, ১৯ আগস্ট ২০২২

ফন্ট সাইজ
বউয়ের প্রেমিকের সঙ্গে বউকে বিয়ে দিলেন স্বামী

ঠিক যেন সিনেমা। এই ঘটনা মনে করিয়ে দেবে হাম দিল দে চুকে সনম-এর দৃশ্য। মনে পড়বে স্ত্রীকে প্রাক্তন প্রেমিকের সঙ্গে মিলিয়ে দিতে স্বামীর মরিয়া প্রচেষ্টা। সেই ঘটনা যে বাস্তবেও হতে পারে, তা হয়তো ভাবনারও অতীত। কিন্তু বাস্তব অনেক সময় সিনেমাকেও হার মানায়। ঠিক এমনই ঘটনা ঘটলো ভারতের বাঁকুড়ায়। নিজের স্ত্রীর সঙ্গে তার প্রেমিকের বিয়ে দিলেন স্বামী প্রদীপ বাগদি।

বৃহস্পতিবার (১৮ আগস্ট) সন্ধ্যায় ঘটনাটি ঘটে বাঁকুড়ার বড়জোড়া থানার শালগাড়ায়। যার জেরে পুরো এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। স্ত্রীকে বিয়ে দেওয়ার সময় নিজ হাতে পানি দিয়ে নিজের পরানো সিঁদুর মুছে দেন প্রদীপ। তারপর নিজের স্ত্রীকে সঁপে দেন তার ভালোবাসার মানুষের হাতে। গ্রামেরই এক মন্দিরে এই বিয়ের সাক্ষী থাকলো গোটা গ্রাম। সকলেরই বক্তব্য়, এমন তো সিনেমাতেই হয়! সত্যি এ এক নজিরবিহীন ঘটনা।

স্থানীয় বাসিন্দাদের মুখে প্রদীপ বাগদির প্রশংসার ছড়াছড়ি এখন।

প্রদীপ বাগদির স্ত্রী ছিলেন রাখী বাগদি। ২০১৭ সালে তাদের বিয়ে হয়। বর্তমানে তাদের সন্তানের বয়স তিন। বিয়ের পর রাখী শালগাড়া গ্রামেরই আরেক বাসিন্দার সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন। 

ওই প্রেমিকের নাম সুরেশ বাউরি। তার সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েন রাখী। সেই কথা বেশিদিন চাপা থাকেনি। স্ত্রীর নতুন এই সম্পর্কের কথা জানতে পারেন স্বামীও। বিবাহবহির্ভূত সম্পর্কের কথা জানার পরই এক অভিনব ভাবনা ভাবেন তিনি।

তিনি মনে করেন, স্ত্রী যাকে ভাসবাসেন তার কাছেই থাকা দরকার। এরপর বৃহস্পতিবার নিজের স্ত্রীর সঙ্গে সেই প্রেমিকের বিয়ে দেন নিজে দাঁড়িয়ে থেকে। বিয়ের সব আয়োজন করেন তিনিই। স্ত্রীর বিয়ে দিয়ে নিজ বাড়ি আউসগ্রামে ফিরে যান তিনি। এই ঘটনায় তার প্রতিক্রিয়া জানা যায়নি। তবে এই ঘটনা আপাতত গ্রামের লোকের মুখে মুখে তার নাম।

সুত্র: এবিপি আনন্দ 
                                                                                                                              
 

বিভি/এসআই

মন্তব্য করুন: