• NEWS PORTAL

  • রবিবার, ২৮ এপ্রিল ২০২৪

কিনে আনা পুরনো স্যুটকেসে বাংলাদেশি টাকা পেলেন মার্কিন নাগরিক

প্রকাশিত: ১৭:১৮, ৯ নভেম্বর ২০২২

আপডেট: ১৭:৩৩, ৯ নভেম্বর ২০২২

ফন্ট সাইজ
কিনে আনা পুরনো স্যুটকেসে বাংলাদেশি টাকা পেলেন মার্কিন নাগরিক

পুরোনো একটি স্যুটকেস কিনে এনে তাজ্জব হয়েছে এক মার্কিনী। ব্যবহৃত স্যুটকেস কেনার পর তার মধ্যে লুকানো বিদেশি নগদ মুদ্রা পেয়ে সেই কথাই জানিয়েছেন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে। শঅন্য কোনো দেশের নয় ওই স্যুটকেসে পাওয়া গেছে বাংলাদেশি টাকা।

স্থানীয় গণমাধ্যমের খবর, যুক্তরাষ্ট্রের ওহাইওতে অবস্থিত ‘ওভার স্টক এবং রিটার্ন স্টোর’ নামের দোকান থেকে তিনি কয়েকটি স্যুটকেস কিনেছিলেন। তিনি স্যুটকেসগুলো কিনে বাড়ি ফিরে আসেন। বাড়ি ফিরে সবচেয়ে ছোট কমলা রঙের ব্যাগের আস্তরণের নিচে কিছু অনুভব করেন। আস্তরণ খুলে দেখেন বাংলাদেশি মুদ্রা। তিনি না জেনেই ধরে নেন এই টাকার পরিমাণ ২০,০০০ ডলার!
 
ওই ব্যক্তি ফেসবুকে লিখেছেন, ‘আস্তরণ খোলার পর একটি জিপলক ব্যাগে বাংলাদেশি মুদ্রায় ২০,০০০ ডলার পেলাম। ’ একটি জনপ্রিয় ফেসবুক গ্রুপ  ‘ডেডিকেটেড টু আনইউজুয়াল ফাইন্ডস’-এ কথা লিখেছেন। তিনি ছবিও পোস্ট করেছেন।  প্রথমে খুশি হলেও পরে হতাশ হন তিনি। কারণ আসলে পেয়েছেন ২০০ ডলারের চেয়েও কম টাকা।

টাকাটি যিনি পেয়েছেন তিনি একটি সেলুনের মালিক। ভাগ্যবান এই ক্রেতা ইয়াহু নিউজ অস্ট্রেলিয়ার কাছে ঘটনাটি নিশ্চিত করার সময় মন্তব্য করেছেন, এই রকম ঘটনা কিভাবে ঘটতে পারে তা ভেবে তিনি অবাক হয়েছিলেন প্রথমে। এরপর তিনি ধারণা করেন, কেউ হয়তো স্যুটকেসটি কিনে ব্যবহার করেছিলেন। কিছু টাকা ভেতরে রেখে ভুলে গিয়েছিলেন। এরপর ওই অবস্থায়ই বিক্রি করে দিয়েছিলেন।  

আরও পড়ুন: 

বিভি/এজেড

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2