• NEWS PORTAL

  • শনিবার, ০৪ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

পুলিশের বাড়িতে পুলিশের অভিযান, এলাকাজুড়ে হইচই

প্রকাশিত: ১৩:৩৭, ২৭ ডিসেম্বর ২০২২

আপডেট: ১৬:১৮, ২৭ ডিসেম্বর ২০২২

ফন্ট সাইজ
পুলিশের বাড়িতে পুলিশের অভিযান, এলাকাজুড়ে হইচই

বিভিন্ন অপরাধীদের বাড়ি বা আস্তানায় যুগে যুগে অভিযান চালিয়ে আসছে পুলিশ। কিন্তু এবার দেখা গেল পুলিশের বাড়িতে অভিযান চালাচ্ছে পুলিশ! সেখান থেকে উদ্ধার করেছে বেশকিছু গুরুত্বপূর্ণ নথি ও নগদ টাকা। যা দেখে হইচই পড়ে গেছে ওই এলাকায়। ঘটনাটি ঘটেছে ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের শিলিগুড়িতে।

ভারতীয় গণমাধ্যম জি নিউজ এক প্রতিবেদনে জানিয়েছে,  শিলিগুড়ি লাগোয়া মাটিগাড়া থানার আইসি সমীর দেউসা। শিলিগুড়িরই শালবাড়ি এলাকায় একটি বিলাসবহুল আবাসনে ফ্ল্যাট  রয়েছে তার। সোমবার দুপুরে সেই ফ্ল্যাটে হাজির হয় রাজ্য পুলিশেরই দুর্নীতি দমন শাখার পাঁচ সদস্যের তদন্তকারী দল।  দুপুর থেকে রাত ৮ পর্যন্ত চলে তল্লাশি। 

আরও পড়ুন: 

 

তবে কী কারণে এই তল্লাশি, তা অবশ্য মুখ খুলতে চাননি দুর্নীতি দমন শাখার কর্মকর্তারা।তবে সূত্র বলছে মাটিগাড়া আইসির বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ উঠেছে। ফ্ল্যাটে নাকি টাকা মজুত করে রেখেছেন তিনি! এমনকী, শিলিগুড়ি কমিশনারেটে কর্মরত আরও ৫ পুলিশ কর্মকর্তার বাড়িতে তল্লাশি চালায় দুর্নীতি দমন শাখার কর্মকর্তারা।

এর আগে, মালদহে এক ব্যবসায়ীর বাড়ি থেকে নগদ টাকা ও গয়না লুঠের অভিযোগ উঠেছিল পুলিশের বিরুদ্ধে। শুধু তাই নয়, প্রাথমিক তদন্তের পর সাসপেন্ড করা হয় এএসআইসহ ৩ পুলিশকর্মীকে। 

অতিরিক্ত পুলিস সুপার আনিস সরকার জানিয়েছিলেন, গোপন সূত্রে পাওয়া খবরের ভিত্তিতেই ওই বাড়িতে অভিযান চালান কালিয়াচক থানার একদল পুলিশকর্মী।

আরও পড়ুন: 

বিভি/এজেড

মন্তব্য করুন: