• NEWS PORTAL

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

মোদীর সঙ্গে দেখা করলেন বাঙালি নায়িকা, কারণ নিয়ে নানা গুঞ্জন

প্রকাশিত: ২৩:৫০, ৭ ফেব্রুয়ারি ২০২৩

ফন্ট সাইজ
মোদীর সঙ্গে দেখা করলেন বাঙালি নায়িকা, কারণ নিয়ে নানা গুঞ্জন

লকেট চ্যাটার্জি (বায়ে) ও নরেন্দ্র মোদী

কলকাতার বাঙালি নায়িকা লকেট চ্যাটার্জি। পর্দায় নিয়মিত না হলেও ভারতীয় রাজনৈতিক দল বিজেপির নেত্রী হিসেবে রয়েছেন বেশ আলোচনায়। তবে ভারতীয় গণমাধ্যমের খবর অনুযায়ী কয়েকদিন সংসদীয় বৈঠকে তিনি উপস্থিত ছিলেন না। এই জেরে নানা কানাঘুষো শুরু হয়েছিল। তবে সেই বিতর্কে জল ঢেলে মোদীর সঙ্গে দেখা করেছেন।

পশ্চিমবঙ্গ ঘিরে এখন জোর চর্চা। প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করলেন হুগলির বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়। সেই ছবি তিনি হোয়াটসঅ্যাপ স্টাটাসে শেয়ারও করেছেন। কিন্তু প্রশ্নটা হল কেন তিনি দেখা করলেন মোদীর সঙ্গে?

এদিকে রাজনৈতিক মহলে বার বার চর্চা হয় যে তৃণমূলে চলে যেতে চাইছেন লকেট। এনিয়ে তৃণমূলের নেতারাও নানা সময় ইঙ্গিত দিয়েছেন। তার মধ্য়েই ১৩জন তৃণমূলের আসতে পারেন বলে জানিয়েছেন কুণাল ঘোষ। বিজেপি ত্যাগ করে তৃণমূলের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়িয়েছেন আলিপুরদুয়ারের বিধায়ক সুমন কাঞ্জিলাল। সেই পরিস্থিতিতে লকেটের সঙ্গে মোদীর সাক্ষাৎকার যথেষ্ট তাৎপর্যপূর্ণ।

নরেন্দ্র মোদীর সঙ্গে লকেট চ্যাটার্জি। ছবি: জিনিউজ

এদিকে দলের সংসদীয় বৈঠকে উপস্থিত ছিলেন না তিনি। কিন্তু মোদীর সঙ্গে দেখা করেন তিনি। এনিয়ে নানা চর্চা চলছে। তবে সংবাদমাধ্যমে প্রকাশ যে লকেট জানিয়েছেন, তিনি নতুন বছরের শুভেচ্ছা জানানোর জন্য় গিয়েছিলেন। পাশাপাশি পশ্চিমবঙ্গের পরিস্থিতি সম্পর্কে তিনি জানাতে গিয়েছিলেন।

এদিকে প্রতি মঙ্গলবার সংসদীয় কমিটির বৈঠক থাকে। সেখানে গরহাজির থাকলেন লকেট। তার দাবি, তাকে ব্যক্তিগতাভাবে কেউ মেসেজ করেননি। সেকারণে তিনি যেতে পারেননি। তাছাড়া গ্রুপের মেসেজ তার চোখে পড়েনি। তবে কি দলের মধ্যে গুরুত্ব কমছে এটা আঁচ করে তিনি সোজা প্রধানমন্ত্রীর কাছে দরবার করলেন? নাকি বঙ্গ বিজেপি সম্পর্কে তার মনের কোণেও ক্ষোভ জমা হচছে? তার জেরেই তিনি দেখা করলেন মোদীর সঙ্গে?

এনিয়ে নানা চর্চা চলছে। তবে অনেকের মতে, সংসদীয় বৈঠকে তিনি না থাকার জেরে নানা কানাঘুষো শুরু হয়েছিল। তবে সেই বিতর্কে জল ঢালতেই তিনি এদিন মোদীর সঙ্গে দেখা করেন বলে মনে করা হচ্ছে। তবে এনিয়ে বিজেপির তরফে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

তবে মোদীর সঙ্গে সাংসদের এই সাক্ষাৎকারকে কেন্দ্র করে স্বাভাবিকভাবেই হুগলির বিজেপির অন্দরে থাকা নেতৃত্ব যথেষ্ট খুশি। রাজ্য়ের পরিস্থিতি সম্পর্কে লকেট সরাসরি মোদীর কাছে নালিশ করেছেন বলেও মনে করছেন অনেকে। সেক্ষেত্রে এবার মোদী কী পদক্ষেপ নেন সেদিকেই তাকিয়ে রয়েছেন অনেকে।

কিন্তু রাজ্যের পরিস্থিতি সম্পর্কে বলতে গিয়ে তিনি যদি বঙ্গ বিজেপির সাতকাহন তুলে ধরেন তবে অস্বস্তি বাড়তে পারে অনেকের। এ নিয়ে বিজেপির অন্দরে জল্পনা তুঙ্গে। তবে সূত্রের খবর, জেলাস্তরে বিজেপির একাধিক কর্মসূচিতে সাংসদকে দেখা যায়। সেক্ষেত্রে তার তৃণমূলে যোগদানের সম্ভাবনাকে উড়িয়ে দিচ্ছেন অনেকেই। সূত্র: হিন্দুস্তান টাইমস

বিভি/এজেড

মন্তব্য করুন: