• NEWS PORTAL

  • সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

দুর্নীতি শুরু করতে প্রধানমন্ত্রীকে খোলা চিঠি সরকারি কর্মকর্তার 

প্রকাশিত: ১৯:৪৯, ২৮ মার্চ ২০২৩

ফন্ট সাইজ
দুর্নীতি শুরু করতে প্রধানমন্ত্রীকে খোলা চিঠি সরকারি কর্মকর্তার 

ছবি: সংগৃহীত

নানান কারনে দেশের নাগরিকদের অবস্থা বেগতিক। রাজনীতি থেকে শুরু করে  বাজারঘাট, অর্থনীতি সব দিকেই চরম পরিস্থিতির মুখে দেশ। নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের চাহিদা মেটাতে হিমশিম খাচ্ছেন দেশটির নাগরিকেরা। এমতাবস্থায় অর্থাভাবে সংসার চালানো কঠিনই বটে। 

হোক সেটা সাধারণ কেউ সরকারি বা বেসরকারি চাকরীজীবি, কারোরই রক্ষা নেই। তার প্রমাণ এই চিঠি। ন্যূনতম চাহিদা পূরণে দুর্নীতির চেয়ে পাকিস্তানের প্রধানমন্ত্রী শেহবাজ শরিফের কাছে চিঠি লিখেছেন দেশটির শীর্ষ এক করকর্তা। 

পাকিস্থানের ফেডারেল বোর্ড অব রেভিনিউ (এফবিআর) এর এক কর্মকর্তা পাকিস্তানের প্রধানমন্ত্রী শেহবাজ শরিফের লিখেছেন, “এই মুহূর্তে আমাদের প্রিয় দেশের বিপজ্জনক অর্থনৈতিক পরিস্থিতি সম্পর্কে আমি অবগত। দেশের অর্থনীতিতে স্থিতাবস্থা ফেরাতে আপনার সরকার চেষ্টার ত্রুটি করছে না।”

চিঠিতে তিনি আরও লিখেছেন, “করকর্তা হিসেবে গত ৪ বছর ধরে তিনি কাজ করছেন। কিন্তু কখনওই দুর্নীতির সঙ্গে নিজেকে জড়াননি। তবে দেশের বর্তমান পরিস্থিতি যা, তাতে দুর্নীতি করা ছাড়া তার আর কোনও উপায় নেই।”

তিনি আরও লিখেছেন, “দুর্নীতির কার্যকলাপে যুক্ত হলে অতিরিক্ত টাকা উপার্জন করতে পারব। ফলে সহজেই ন্যূনতম দৈনন্দিন চাহিদাও মেটাতে পারব।”


সুত্র: পাকিস্তান টুডে 

বিভি/ এসআই

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2