• NEWS PORTAL

  • শুক্রবার, ০৩ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

একটি জাল ভোট পড়লে ভোট বন্ধ: ইসি হাবিব

প্রকাশিত: ১৯:২০, ২৬ ডিসেম্বর ২০২৩

ফন্ট সাইজ
একটি জাল ভোট পড়লে ভোট বন্ধ: ইসি হাবিব

ছবি: ইসি হাবিব

ইসি হাবিব বলেন, যদি কোনো কেন্দ্রে একটা জাল ভোট পড়ে তাহলে সেই কেন্দ্রের বন্ধ হয়ে যাবে। মঙ্গলবার (২৬ ডিসেম্বর) দুপুরে পিরোজপুর জেলা প্রশাসক কার্যালয়ে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে আচারণবিধি ও অন্যান্য বিষয়ে মতবিনিময় সভা শেষে প্রেস ব্রিফিংয়ে এ হুঁশিয়ার বাণী দেন। 

তিনি বলেন, যদি কোনো কেন্দ্রে একটা জাল ভোট পড়ে তাহলে সেই কেন্দ্রের বন্ধ হয়ে যাবে।  শাস্তি হিসাবে সেখানকার  প্রিজাইডিং অফিসার, অ্যাসিস্ট্যান্ট প্রিজাইডিং অফিসার, পোলিং অফিসার, এজেন্ট এবং যারা সরকারি কর্মচারী আছেন তারা চাকরিচ্যুত হবেন। ফ্রি-ফেয়ার একটি উৎসবমুখর পরিবেশের সুন্দর নির্বাচন করতেই এমন সিদ্ধান্ত বলে জানান তিনি। 

ইসি হাবিব বলেন, দেশের গণতন্ত্রকে বাঁচাতে সুষ্ঠু নির্বাচনের বিকল্প নেই, এই কাজে আপনাদের সহযোগিতা দরকার। ‘আমাদের দিকে প্রত্যেকটা ভোটার তাকিয়ে আছে। জনগণ, নেতৃবৃন্দ, সরকার এবং পৃথিবীব্যাপী অনেক বড় বড় দেশ তাকিয়ে আছে।
 
গণমাধ্যমকর্মীদের উদ্দেশ্যে করে তিনি বলেন, আপনাদের সকল ধরনের সুযোগ সুবিধা দেওয়া হচ্ছে যাতে আপনারা আমাদের চোখ,কান হিসাবে মাঠে কাজ করতে পারেন। 

বরিশাল বিভাগীয় কমিশনার মো. শওকত আলীর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন বরিশাল রেঞ্জের ডিআইজি মো. জামিল হাসান। এ ছাড়াও উপস্থিত ছিলেন পিরোজপুরের জেলা প্রশাসক মোহাম্মদ জাহেদুর রহমান, পুলিশ সুপার মুহাম্মদ শরীফুল ইসলাম। এ সময় পিরোজপুরের তিনটি আসনের প্রার্থীরাও উপস্থিত ছিলেন।

বিভি/ এসআই

মন্তব্য করুন: