• NEWS PORTAL

  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

ফরিদপুরে প্রধানমন্ত্রীর জনসভা শুরু

প্রকাশিত: ১৫:৩১, ২ জানুয়ারি ২০২৪

ফন্ট সাইজ
ফরিদপুরে প্রধানমন্ত্রীর জনসভা শুরু

মঙ্গলবার দুপুর ১টায় কুরআন তেলাওয়াত, গীতা ও বাইবেল পাঠের মাধ্যমে ফরিদপুরের রাজেন্দ্র কলেজ মাঠে আওয়ামী লীগের নির্বাচনি জনসভা শুরু হয়েছে। এরপর জাতীয় সংগীত গাওয়ার বক্তব্য শুরু করেন স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতারা।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা কিছুক্ষণ পর মঞ্চে উঠবেন বলে জান গেছে। তার অপেক্ষায় অধীর আগ্রহে বসে আছে লোকজন। নির্বাচনি জনসভাকে কেন্দ্র করে আজ সকাল থেকেই আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা আসতে শুরু করেন। ফরিদপুরের বিভিন্ন আসনে প্রতিদ্বন্দ্বিতাকারী প্রার্থীদের নেতাকর্মীরা মিছিল করে এই সমাবেশে যোগ দিচ্ছেন। বিভিন্ন রঙের টিশার্ট, টুপি পরে মিছিল নিয়ে আসছেন তারা।

ব্যানার, পোস্টার এবং জাতীয় ও দলীয় পতাকা নিয়ে তারা মিছিল করছেন। কাঠ ও কাগজের বিভিন্ন ধরনের নৌকা মিছিলে এসেছেন। বিভিন্ন ধরনের স্লোগানও দিচ্ছেন নেতাকর্মীরা। ঢোল, বাঁশিসহ নানা ধরনের বাদ্যের সঙ্গে তারা নেচে স্লোগান দিচ্ছেন।

সমাবেশ পরিচালনা করছেন ফরিদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শা মো. ইশতিয়াক আরিফ।

সরকারি রাজেন্দ্র কলেজের স্থায়ী মঞ্চটি নৌকার আদলে সাজানো হয়েছে জনসভা উপলক্ষে। মাঠে গুরুত্বপূর্ণ ব্যক্তি ও মুক্তিযোদ্ধাদের জন্য আলাদা বসার ব্যবস্থা করা হয়েছে। এ ছাড়া নারী ও পুরুষের জন্য আলাদা ব্যবস্থা থাকছে। তিনটি ফটক দিয়ে মাঠে প্রবেশ ও বের হওয়ার ব্যবস্থা রয়েছে।

বিভি/ এসআই

মন্তব্য করুন: