• NEWS PORTAL

  • রবিবার, ১৪ জুলাই ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

এনবিআর চেয়ারম্যানের মতবিনিময় সভায় সাংবাদিক প্রবেশে নিষেধাজ্ঞা!

সাতক্ষীরা প্রতিনিধি

প্রকাশিত: ২২:৪৭, ২১ জুন ২০২৪

ফন্ট সাইজ
এনবিআর চেয়ারম্যানের মতবিনিময় সভায় সাংবাদিক প্রবেশে নিষেধাজ্ঞা!

সাতক্ষীরায় কাস্টমস এক্সাইজ ও ভ্যাট বিভাগের নবনির্মিত ভ্যাট ও ভোমরা স্থলবন্দর ল্যান্ড কাস্টমস কমপ্লেক্সের নামফলক উন্মোচন করা হয়ছে। এই দুটি ভবনের নামফলক উন্মোচনের পর অংশীজনদের সাথে একটি মতবিনিময় সভায় মিলিত হন অভ্যন্তরীণ সম্পদ বিভাগের সিনিয়র সচিব ও জাতীয় রাজস্ব বোর্ডের চেয়ারম্যান আবু হেনা মো. রহমাতুল মুনিম। কিন্তু ওই সভায় সাংবাদিক প্রবেশে নিষেধাজ্ঞা দেয়া হয়।

শুক্রবার (২১ জুন) বিকাল ৪টায় শহরের জেলখানা রোড সংলগ্ন এলাকায় নবনির্মিত ৫ম তলা বিশিষ্ট ভ্যাট কমপ্লেক্সের নামফলক উন্মোচন করেন  জাতীয় রাজস্ব বোর্ডের চেয়ারম্যান। এরপর তিনি সাতক্ষীরার ভোমরা স্থলবন্দরে নবনির্মিত ল্যান্ড কাস্টমস কমপ্লেক্সের নামফলক উন্মোচন করেন। 

ফলক উন্মোচন শেষে সেখানে তিনি অংশীজনদের সাথে মতবিনিময় সভায় মিলিত হন। তবে, উক্ত মত বিনিময় সভায় এসময় সাংবাদিকদের প্রবেশে নিষেধাজ্ঞা দেয়া হয়। এতে ক্ষুদ্ধ হন সাংবাদিকরা।

এসময় তার সাথে ছিলেন, সাতক্ষীরার জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির, পুলিশ সুপার মোহাম্মদ মতিউর রহমান সিদ্দিকী, জাতীয় রাজস্ব বোর্ডের শুল্ক ও ভ্যাট প্রশাসনের সদস্য ফারজানা আফরোজ, কর প্রশাসনের সদস্য সৈয়দ মোহাম্মদ আবু দাউদ, সিনিয়র সচিবের একান্ত সচিব মোহাম্মদ নায়িরুজ্জামানসহ সাতক্ষীরার কাস্টমস ও ভ্যাট বিভাগের কর্মকর্তারা।

ভোমরা স্থলবন্দরের ল্যান্ড কাস্টমস কমপ্লেক্স নির্মাণ করা হয়েছে ২২ কোটি টাকা ব্যয়ে এবং সাতক্ষীরা শহরে ভ্যাট কমপ্লেক্সের নির্মাণ ব্যয় হয়েছে ১৫ কোটি  টাকা।

বিভি/এজেড

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2