• NEWS PORTAL

  • শুক্রবার, ০৩ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

প্রধানমন্ত্রীর হাত থেকে টোল গ্রহণ করে আত্মহারা তানিয়া

প্রকাশিত: ২১:১৯, ২৬ জুন ২০২২

আপডেট: ২২:২৮, ২৬ জুন ২০২২

ফন্ট সাইজ

সক্ষমতার প্রতীক পদ্মা সেতুর উদ্বোধন হয়েছে ২৫ জুন। সেতু উদ্বোধনের পর গণমাধ্যমে সবচেয়ে আলোচিত বিষয় ছিলো প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজ হাতে টোল দিয়েছেন। প্রধানমন্ত্রীর হাত থেকে যিনি টোল গ্রহণ করেছেন তিনি একজন নারী। বাংলাভিশনকে জানিয়েছেন, তার জীবনের স্বপ্নের উন্মোচন হয়েছে।

পদ্মা সেতুর টোল ইনচার্জ হিসেবে দায়িত্ব পালন করছেন ওই নারী। তার নাম তানিয়া আফরিন। প্রধানমন্ত্রীর কাছ থেকে টোল নেয়ার অভিজ্ঞতা জানিয়েছেন তিনি।

তানিয়া বলেন, আমি গতকাল প্রধানমন্ত্রীর টোল গ্রহণ করেছি। ওই অনুভূতিটা প্রকাশ করে বোঝাতে পারবো না। অনেক ভালো লেগেছিলো। কখোনোই কাছাকাছি দেখিনি তাঁকে। এটা আমার জীবনের স্বপ্নের উন্মোচন হয়েছে। 

প্রধানমন্ত্রীকে নিয়ে তিনি বলেন, উঁনি অনেক ভালো। আমার নাম জানতে চেয়েছেন। বাড়ি কোথায় জানতে চেয়েছেন। তিঁনি নিজেও অনেক এক্সাইটেড ছিলেন। আমার অনুভূতি জানতে চেয়েছেন। আমি বলেছি।

নিজের সম্পর্কে তানিয়া বলেন, আমি এখানে চাকরি করি। জাজিরা প্রান্তে টোল ইনচার্জ হিসেবে আছি। আমাদের ব্যাস্ততা বেড়ে গেছে। আমরা ১৮ জন ইনচার্জ কাজ করছি। টোলার রয়েছেন ৪৫ জন।

এদিকে মুন্সিগঞ্জের হাঁসাড়া হাইওয়ে থানার সার্জেন্ট বাহারুল বলেন, রবিবার সকাল থেকে শৃঙ্খলা মেনেই মানুষ সেতু পার হচ্ছেন। গতকাল উদ্বোধন হয়েছে। তাই আজকে মানুষ অনেক উচ্ছাসিত। তাই অনেকে ছবি তুলছেন। আনন্দঘন এক পরিবেশ বিরাজ করছে এখানে।

বিভি/এজেড

মন্তব্য করুন: