• NEWS PORTAL

  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

মেরিন জার্নালিস্ট নেটওয়ার্কের নেতৃত্বে গোলাম মওলা-রাজু-শাকিল

প্রকাশিত: ১৯:৩২, ১৫ জানুয়ারি ২০২২

ফন্ট সাইজ
মেরিন জার্নালিস্ট নেটওয়ার্কের নেতৃত্বে গোলাম মওলা-রাজু-শাকিল

সামুদ্রিক পরিবেশ ও অর্থনীতি বিষয়ক সাংবাদিকদের সংগঠন মেরিন জার্নালিস্ট নেটওয়ার্ক (এমজেএন) এর আগামী দুই বছরের জন্য (২০২২-২০২৩) নতুন কমিটি গঠন করা হয়েছে। কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন বাংলা ট্রিবিউনের সিনিয়র রিপোর্টার গোলাম মওলা, সাধারণ সম্পাদক চায়না রেডিও ইন্টারন্যাশনালের সাজিদ রাজু এবং সাংগঠনিক সম্পাদক হয়েছেন বাংলাভিশন ডিজিটালের স্টাফ রিপোর্টার কেফায়েত শাকিল।

শনিবার (১৫ জানুয়ারি) এক ভার্চ্যুয়াল সভায় এ কমিটির নির্বাচিত নেতাদের নাম ঘোষণা করেন নির্বাচন কমিশনার গাযী আনোয়ার।

নতুন কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি পদে এহসানুল হক জসিম (বাংলাদেশ পোস্ট), যুগ্ম-সাধারণ সম্পাদক জসীম উদ্দীন মাহির (ঢাকা পোস্ট), অর্থ-সম্পাদক তবিবুর রহমান (নিউজ বাংলা), প্রচার ও প্রকাশনা সম্পাদক সাদিয়া চৌধুরী (দীপ্ত টিভি), দফতর সম্পাদক ইউসুফ আলী (ডিবিসি নিউজ টিভি)।।

এছাড়া কার্যনির্বাহী পদে নির্বাচিত সদস্যরা হলেন- তাফসির বাবু (বিবিসি বাংলা), ইকবাল ফরহাদ (বিটিভি), মুজাহিদ শুভ (স্পাইস টিভি), শফিকুল ইসলাম সবুজ (চ্যানেল২৪), ত্বোহা খান তামিম (সময় টিভি), রফিকুল ইসলাম (বিজনেস পোস্ট) এবং নিলয় মামুন (দৈনিক ইত্তেফাক)।   

সংগঠনের বিদায়ী সভাপতি মাহমুদ সোহেলের সভাপতিত্বে অনুষ্ঠিত গত ১০ ডিসেম্বর কার্যানির্বাহী কমিটির সভায়  ২০২২-২০২৩ বছরের নতুন কমিটি গঠনের জন্য তিন সদস্যবিশিষ্ট একটি নির্বাচন পরিচালনা কমিটির নাম গঠন করা হয়। নির্বাচন পরিচালনা কমিটির তিন সদস্য হলেন সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি গাযী আনোয়ার, সাধারণ সম্পাদক মুহম্মদ ফরহাদ হোসেন (বিজনেস পোস্ট) এবং সদস্য শাহাদাৎ স্বপন (কালের কণ্ঠ)। সংগঠনের সদস্যদের সর্বসম্মতিতে নির্বাচন পরিচালনা কমিটি নতুন নেতৃত্বের নাম নাম ঘোষণা করেন।

বিভি/কেএস/এসডি

মন্তব্য করুন: