• NEWS PORTAL

  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

ঢাকাস্থ ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলা কল্যাণ সমিতির কমিটি ঘোষণা

প্রকাশিত: ১৭:২০, ২৪ মার্চ ২০২৪

ফন্ট সাইজ
ঢাকাস্থ ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলা কল্যাণ সমিতির কমিটি ঘোষণা

ঢাকাস্থ ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর উপজেলা কল্যাণ সমিতির নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এই কমিটির সভাপতি হয়েছেন মো. খলিলুর রহমান এবং সাধারণ সম্পাদক মো. আমিনুল ইসলাম।

শনিবার (২৩ মার্চ) বিকালে রাজধানীর বেইলি রোডের পার্বত্য চট্টগ্রাম কমপ্লেক্স মিলনায়তনে সমিতির দ্বিবার্ষিক সম্মেলনে ৭৩ সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করা হয়। 

সভাপতি পদে সাবেক সচিব ও বর্তমানে পাবলিক সার্ভিস কমিশনের সদস্য মো. খলিলুর রহমান এবং সাধারণ সম্পাদক পদে জাতীয় ক্রীড়া পরিষদের সচিব মো. আমিনুল ইসলাম বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হোন। 

এছাড়া সহ সভাপতি হয়েছেন স্থপতি আব্দুল আউয়াল, কোষাধ্যক্ষ হয়েছেন কর কমিশনার মো. মোস্তফা। দ্বিবার্ষিক সম্মেলন শেষে নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব বীর মুক্তিযোদ্ধা মো. মোর্তজা আলী ৭৩ সদস্য বিশিষ্ট কমিটির নাম ঘোষণা করেন। সম্মেলনে সভাপতিত্ব করেন নবীনগর উপজেলা কল্যাণ সমিতির এডহক কমিটির আহ্বায়ক অধ্যক্ষ মো. ইউনুস মোল্লা। সম্মেলনে ঢাকায় বসবাসরত নবীনগর উপজেলার সাত শতাধিক সদস্য অংশ নেন। পরে সবাই মিলে একসাথে ইফতার ও দোয়ায় শরিক হন।

অনুষ্ঠান পরিচালনা করেন এনটিভির বিশেষ প্রতিনিধি হাসান জাবেদ ও বদরুন্নেসা সরকারি মহিলা কলেজের সহকারি অধ্যাপক মো. শাহিন মিয়া।

বিভি/এজেড

মন্তব্য করুন: