• NEWS PORTAL

  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪

বগুড়া জার্নালিস্ট নেটওয়ার্কের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

প্রকাশিত: ২৩:১৯, ২৬ মে ২০২৩

ফন্ট সাইজ
বগুড়া জার্নালিস্ট নেটওয়ার্কের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

আহ্বায়ক কমিটি ঘোষণার দুই মাসের মধ্যেই বগুড়া জার্নালিস্ট নেটওয়ার্কের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। শুক্রবার (২৬ মে) ৪১ সদস্যের এই কমিটি চূড়ান্ত করে তালিকা প্রকাশ করা হয়।

সংগঠনটির আহ্বায়ক সিনিয়র সাংবাদিক মুনজুরুল করিম ও সদস্য সচিব শাহাদাৎ স্বপন স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে পূর্ণাঙ্গ কমিটির নাম প্রকাশ করা হয়েছে।

বগুড়া জার্নালিস্ট নেটওয়ার্কের উপদেষ্টা পরিষদে রয়েছেন, প্রধানমন্ত্রীর স্পীচ রাইটার (সচিব) নজরুল ইসলাম, ঢাকাস্থ বৃহত্তর বগুড়া সমিতির সভাপতি মোস্তাফিজুর রহমান শ্যামল, বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি ও ঢাকাস্থ বৃহত্তর বগুড়া সমিতির সি.সহ-সভাপতি ম. আব্দুর রাজ্জাক, দৈনিক করতোয়ার সম্পাদক মোজাম্মেল হক লালু ও বগুড়া প্রেসক্লাবের সভাপতি ও মাহমুদুল আলম নয়ন।

বগুড়া জার্নালিস্ট নেটওয়ার্কের আহ্বায়ক হিসেবে আছেন মুনজুরুল করিম। আর যুগ্ম আহ্বায়ক হিসেবে আছেন ৮জন। পূর্ব পশ্চিম ডটকমের সম্পাদক এ বি এম জাকিরুল হক টিটন, সিনিয়র সাংবাদিক এইচ এম বাবু, নিউজ২৪ এর মারুফা রহমান, বগুড়া সাংবাদিক ইউনিয়নের (একাংশ) সভাপতি মির্জা সেলিম রেজা, দৈনিক ইত্তেফাকের বগুড়া প্রতিনিধি মিলন রহমান, দৈনিক জনকণ্ঠের প্রতিনিধি সমুদ্র হক, বগুড়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও বগুড়া সাংবাদিক ইউনিয়ন (একাংশ) সভাপতি আমজাদ হোসেন মিন্টু ও প্রথম আলোর বগুড়া প্রতিনিধি আনোয়ার পারভেজ।

সংগঠনটির সদস্য সচিব শাহাদাৎ স্বপন এবং যুগ্ম সদস্য সচিব ৮ জন। তারা হলেন, চ্যানেল ২৪ এর আসিফ জাহাঙ্গীর, বগুড়া সাংবাদিক ইউনিয়ন (একাংশ) সাধারণ সম্পাদক জে এম রউফ, দেশ রূপান্তরের প্রতীক এজাজ, সমকালের শহিদুল ইসলাম, বাংলাদেশ প্রতিদিনের প্রতিনিধি আব্দুর রহমান টুলু, বগুড়ার বাসস প্রতিনিধি এএইচএম আখতারুজ্জামান, বগুড়ার বাংলাভিশন প্রতিনিধি আব্দুর রহিম বগ্রা এবং ডিবিসি নিউজের ভিডিও জার্নালিস্ট আজাদ আহমেদ।

গত ৮ এপ্রিলের পুনর্মিলনী অনুষ্ঠানের একটি দৃশ্য

সংগঠনে ১ নং সদস্য চ্যানেল আইয়ের নির্বাহী প্রযোজক শান্ত মাহমুদ। আর সম্মানিত সদস্য হিসেবে আছেন ৪০ জন। তারা হলেন- আমিনুল ইসলাম (ফিনান্সিয়াল এক্সপ্রেস), রোকন উদ্দিন (এনটিভি), গনেশ দাস, মাহমুদ শাওন (দিপ্ত টিভি), আপেল মাহমুদ (এটিএন বাংলা), শওকত মুনজুর শান্ত (যমুনা টিভি), এস এম জাকির হোসেন (ডেইলি ইন্ডিপেনডেন্ট), আতিকুর রহমান সোহাগ (এনটিভি), মেহেরুল সুজন (যমুনা টিভি), আব্দুল্লাহ আহসান মিলু (ইন্ডিপেনডেন্ট টিভি), শামীম হাসান (এসএ টিভি), ফরহাদুজ্জামান শাহী (চ্যানেল ২৪), মিজানুর রহমান হিমাদ্রী (ডেইলি স্টার), আজিম খান রনি (চ্যানেল ২৪), হুমায়ুন কবীর (বাংলাভিশন), মো: রিয়েল (ইন্ডিপেনডেন্ট টিভি), প্রতীক ওমর (মানবজমিন), এনামুল হক (চ্যানেল ২৪), কাজল আব্দুল্লাহ (সময় টিভি), মাসুম তরফদার (বৈশাখী টিভি), আব্দুস সালাম বাবু (নিউজ ২৪), শিপন আহমেদ (যমুনা টিভি), এইচ আলিম (বণিক বার্তা),  ইদ্রিস আলম হৃদয় (এশিয়ান টিভি), সানোয়ারুল হক সনি (আরটিভি), সাদিয়া কানিজ লিজা (আরটিভি), তানজিনা আকতারী (দৈনিক বাংলা), সুমি আক্তার মৌসুমি (দেশ টিভি), রাকিব আহমেদ (দৈনিক নওরোজ), তানভির রহমান (দেশ রূপান্তর), আব্দুল হামিদ (দেশের কণ্ঠ), জুলফিকার জনি (সময় টিভি), শাহারিয়ার হাসান (আজকের পত্রিকা), জায়েদ মিশু (দেশ রুপান্তর), আক্তার হোসেন (ঢাকা পোস্ট), আহমেদ মানিক (দেশ রুপান্তর), রামিম হাসান (নেক্সাস টিভি), আল তানভির নেওয়াজ (মাইটিভি), নাজিব বেগ (চ্যানেল আই) এবং সুজন মাহমুদ (বাংলাভিশন)।

এর আগে গত রমজান মাসে (৮ এপ্রিল) এক ইফতার মাহফিল ও পুনর্মিলনী অনুষ্ঠানে আহবায়ক ও সদস্য সচিব করে কমিটি গঠনের দায়িত্ব দেওয়া হয়।

বিভি/এজেড

মন্তব্য করুন: