• NEWS PORTAL

  • রবিবার, ২৮ এপ্রিল ২০২৪

সি পি এস ডি এর উদ্যোগে আলোচনা সভা ও ইফতার মাহফিল

প্রকাশিত: ২১:২৩, ২৫ মার্চ ২০২৪

ফন্ট সাইজ
সি পি এস ডি এর উদ্যোগে আলোচনা সভা ও ইফতার মাহফিল

সেন্টার ফর প্রফেশনাল স্কিল ডেভেলপমেন্ট সি পি এস ডি এর উদ্যোগে মাহে রমজান এর গুরুত্ব ও তাত্পর্য শীর্ষক আলোচনা ও ইফতার মাহফিল পুরানা পল্টনস্থ চৌধুরী ল প্যালেসে অনুষ্ঠিত হয়।

এডভোকেট আবদুল হাই চৌধুরীর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ঢাকা বার এসোসিয়েশন এর সাবেক সিনিয়র এজি এস এডভোকেট মোহাম্মদ মইন উদদীন। বিশেষ অতিথি ছিলেন এডভোকেট বেলায়েত হোসেন সুজা। এডভোকেট আবু ইসমাইল,এডভোকেট মফিজুর রহমান ও এডভোকেট রাশেদ উদ্দিন সহ বিভিন্ন আইনজীবী নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে ঢাকা বার ও সুপ্রিম বারের অর্ধ শতাধিক আইনজীবী নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন বাংলাদেশ সুপ্রিম কোর্ট এর আইনজীবী ব্যরিষ্টার তরিকুল ইসলামসেন্টার ফর প্রফেশনাল স্কিল ডেভেলপমেন্ট সি পি এস ডি এর উদ্যোগে মাহে রমজান এর গুরুত্ব ও তাত্পর্য শীর্ষক আলোচনা ও ইফতার মাহফিল পুরানা পল্টনস্থ চৌধুরী ল প্যালেসে অনুষ্ঠিত হয়।

এডভোকেট আবদুল হাই চৌধুরীর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ঢাকা বার এসোসিয়েশন এর সাবেক সিনিয়র এজি এস এডভোকেট মোহাম্মদ মইন উদদীন। বিশেষ অতিথি ছিলেন এডভোকেট বেলায়েত হোসেন সুজা। এডভোকেট আবু ইসমাইল,এডভোকট মফিজুর রহমান ও এডভোকেট রাশেদ উদ্দিন সহ বিভিন্ন আইনজীবী নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে ঢাকা বার ও সুপ্রিম বারের অর্ধ শতাধিক আইনজীবী নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন বাংলাদেশ সুপ্রিম কোর্ট এর আইনজীবী ব্যরিষ্টার তরিকুল ইসলাম। 

 

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2