• NEWS PORTAL

  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

অংক শেখানোর ভিডিও পর্ন সাইটে দিলেন তাইওয়ানের শিক্ষক!

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ২১:৩০, ২৬ অক্টোবর ২০২১

আপডেট: ২১:৫৫, ২৬ অক্টোবর ২০২১

ফন্ট সাইজ
অংক শেখানোর ভিডিও পর্ন সাইটে দিলেন তাইওয়ানের শিক্ষক!

তাইওয়ানের সেই শিক্ষক

করোনা মহামারির জেরে বিশ্বজুড়েই পঠন-পাঠন ব্যবস্থায় আমূল পরিবর্তন এসেছে। অনলাইনে ভিডিও কলের মাধ্যমে পড়াশোনা জনপ্রিয় হয়েছে। কিন্তু সকলের পক্ষে অনলাইন ক্লাসে সমস্ত বিষয় সমানভাবে বুঝে নেওয়া সম্ভব নয়। তাই অনেক শিক্ষকই পরে অনলাইন ক্লাসের ভিডিও আপলোড করেন ছাত্র-ছাত্রীদের সুবিধার জন্য। তাইওয়ানের একজন অংক শিক্ষকও সম্প্রতি নিজের ক্লাস নেওয়ার ভিডিও আপলোড করেছেন। কিন্তু ইন্টারনেটের যে প্ল্যাটফর্মে তিনি এটি আপলোড করেছেন তা নিয়েই শুরু হয়েছে আলোচনা।

তাইওয়ানের ওই অংক শিক্ষকের নাম ছাংশু। অনলাইনের পড়ানোর প্রায় ২০০টি ভিডিও তিনি আপলোড করেছেন পর্নহাব নামের একটি পর্ন ওয়েবসাইটে। যদিও ওই শিক্ষকের কোনও ভিডিওই যৌনতা বিষয়ক নয়, সবই অংকের।

আরও পড়ুন:
৪৭ লাখ টাকাসহ ১৩ বছরের ছোট অটোচালকের সংগে পালালেন কোটিপতির বউ
পুলিশের ভয়ে জানলা দিয়ে পালালো বউ, সংগে বরও!

বাচ্চাকে বাঁচাতে কুমিরের যে দশা করলো মা হাতি (ভিডিও)

জানা গেছে, ৩৪ বছরের ছাংশু অংকে স্নাতকোত্তর করেছেন। তিনি তাইওয়ানের একটি স্কুলে শিক্ষকতা করেন। অনলাইনে পড়ানোর ভিডিও প্রথমে তিনি আপলোড করতেন ইউটিউবে। কিন্তু পরে ইউটিউবের পাশাপাশি পর্নহাবেও ভিডিও আপলোড করতে শুরু করেন। 

এ নিয়ে সেদেশের এক সংবাদমাধ্যমকে তিনি বলেছেন, পর্নহাবের জনপ্রিয়তার কথা ভেবেই ওখানে ভিডিও আপলোড করেছি। ওই প্ল্যাটফর্মে ভিডিওগুলি প্রচুর মানুষ দেখছেন বলেও জানিয়েছেন তিনি।

সূত্র: আনন্দবাজার পত্রিকা

বিভি/এসডি

মন্তব্য করুন: