• NEWS PORTAL

শনিবার, ২৪ ফেব্রুয়ারি ২০২৪

সাকিবের পক্ষে মিছিল করায় আ.লীগ নেতাকে হাতুড়িপেটা

প্রকাশিত: ২১:৩৯, ৪ ডিসেম্বর ২০২৩

ফন্ট সাইজ
সাকিবের পক্ষে মিছিল করায় আ.লীগ নেতাকে হাতুড়িপেটা

মাগুরার শ্রীপুরে আনন্দ মিছিল বের করায় সাকিব আল হাসানের সমর্থক গোলাম মোরশেদ টুকু (৪৫) কে হাতুড়িপেটার করেছে প্রতিপক্ষরা। রবিবার (৩ ডিসেম্বর) বিকাল ৫টার দিকে উপজেলার লাঙ্গলবাঁধ বাজারে এ হামলা চালানো হয়। 

আহত গোলাম মোরশেদ টুকু (৪৫) গয়েশপুর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বড় উদাস গ্রামের কেরামত আলীর ছেলে।

ভুক্তভোগী টুকু বলেন, গয়েশপুর ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান আব্দুল হালিম মোল্যা তাকে আগামী ইউপি নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থী বলে মনে করেন। ভবিষ্যতে চেয়ারম্যান পদে নির্বাচনে অংশ নিতে পারে সেই আশঙ্কায় আনন্দ মিছিলের অজুহাতে তার ওপর হামলা করা করা হয়।

প্রতিপক্ষ হালিম চেয়ারম্যানের সমর্থক টুলু মিয়ার ছেলে জিনারুল (৩৫) হানিফ মিয়ার ছেলে শিমুল (৩৮) রিজভী (৩২) মোফাজ্জেল মণ্ডলের ছেলে বাদশা (৩৮) শহীদ মিয়ার দুই ছেলে সোহেল (৩৫) ও রুবেলে (৩২)সহ ৮/১০ জন তাকে চারিদিক থেকে ঘিরে ফেলে লোহার রড, ধারাল অস্ত্র ও লোহার হাতুড়ি দিয়ে ডান ও বাম পায়ে, ঘাড়ে-পিটে আঘাত করে মারাত্বক আহত করে। পরে স্থানীয় লোকজন ছুটে এসে তাকে উদ্ধার করে মাগুরা সদর হাসহাতালে ভর্তি করেন। 

তিনি আরও বলেন, সাকিব আল হাসান মাগুরা-১ আসনে আওয়ামী লীগের মনোনয়ন পেলে গত ২৬ তারিখ সন্ধ্যায় তার নেতৃত্বে গয়েশপুর ইউনিয়নের ১, ২, ৩, নম্বর ওয়ার্ডে আনন্দ মিছিল করা হয়। মিছিল পরবর্তী সময়ে হালিম চেয়ারম্যানের সমর্থকেরা ওই সময় বিভিন্নভাবে হুমকি প্রদর্শন করেন।

তবে এ ঘটনায় গয়েশপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল হালিম মোল্যা বলেন, আমার স্ত্রীকে চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে এসেছি। এলাকা থেকে ফোনে আমাকে জানিয়েছে যে, তার লোকজন নাকি টুকুর ওপরে হামলা করেছে। অবশ্যই এটা তারা অপরাধ করেছে। তবে আইনিগতভাবে এর বিচার করা হবে।

শ্রীপুর থানার ওসি কাঞ্চন কুমার রায় বলেন, সংবাদ শুনার পরপরই ঘটনাস্থালে পুলিশ পাঠানো হয়েছে। পরিস্থিতি আপাতত শান্ত আছে। আহতের পক্ষ থেকে কোনো লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। 
 

বিভি/এইচএস

মন্তব্য করুন: