• NEWS PORTAL

  • শনিবার, ১৮ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

নির্বাচন নির্বাসনে গেছে: ড. বদিউল আলম মজুমদার

রংপুর ব্যুরো

প্রকাশিত: ১৬:২৩, ৪ মে ২০২৪

ফন্ট সাইজ
নির্বাচন নির্বাসনে গেছে: ড. বদিউল আলম মজুমদার

সুজন সম্পাদক ড. বদিউল আলম মজুমদার

সুশাসনের জন্য নাগরিক সুজন সম্পাদক ড. বদিউল আলম মজুমদার বলেছেন, দেশের মানুষ এখন সংকটের মধ্যে আছে। গণতন্ত্র মানে সমন্বয়ের শাসন। সেই শাসন হারিয়ে গেছে। জাতীয় নির্বাচন ও স্থানীয় নির্বাচনগুলোয় দেশের একটি বড় দল অংশ না নেওয়ায় নির্বাচন অর্থবহ হয়নি। অধিকার আদায়ে মানুষ ব্যর্থ হয়েছে। আনন্দের নির্বাচন এখন নির্বাসনে গেছে। অধিকার আদায়ে সবাইকে সোচ্চার হওয়ার আহ্বান জানান তিনি।

শনিবার (৪ মে) সকালে রংপুর আরডিআরএস হলরুমে সুজন রংপুর জেলা কমিটি আয়োজিত জেলা সভাপতি বীর মুক্তিযোদ্ধা আকবর আলীর সভাপতিত্বে বিভাগীয় মতবিনিময় ও পরিকল্পনা সভায় তিনি এই আহ্বান জানান। 

সুজন সম্পাদক বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে সোনার মানুষ তৈরি করতে হবে। রাজনৈতিকদলগুলোকে সব নির্বাচনে অংশ নেয়ার সুযোগ দিতে হবে। তাদের মতামতকে গুরুত্ব দিতে হবে। তা হলে জাতীয় ও স্থানীয় সরকার কাঠামো শক্ত হবে। মানুষের অধিকার আদায়ে জাতীয় ও স্থানীয় ইসু নিয়ে সোচ্চার হওয়ার আহ্বান জানান তিনি। নাগরিক অধিকার আদায়ে দায়িত্ব নিতে হবে দেশের রাজনৈতিক নেতাদের।

সুজনের সাংগঠনিক কাঠামো, সদস্য সংগ্রহ অভিযান, সুজন-বন্ধুর কাঠামো গড়ে তোলা, স্থানীয় ইস্যুভিত্তিক কার্যক্রম আন্দোলন, কমিটি ও সদস্যদেও ডাটাবেইজ তৈরি, কর্মপরিকল্পনা, নিয়মিত সভা ও নিয়মিত কর্মপরিচালনা করাসহ ১০ বিষয়ে সাংগঠনিক পরিকল্পনা প্রণয়নে বক্তারা মতবিনিময় করেন। সুজনের কেন্দ্রিয় নেতা দিলীপ রায়, রংপুর বিভাগীয় সমন্বয়ক রাজেস পালনসহ বিভাগের আট জেলার সুজন নেতারা পরিকল্পনা সভায় অংশ নেয়।

বিভি/টিটি

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2