• বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১ | ১৩ কার্তিক ১৪২৮

BVNEWS24 || বিভিনিউজ২৪

ছাত্রলীগের সিলেট কমিটি গঠনঃ দুই কেন্দ্রীয় নেতার পদত্যাগ

প্রকাশিত: ১৯:৪৬, ১২ অক্টোবর ২০২১

আপডেট: ১৯:৫৬, ১২ অক্টোবর ২০২১

ফন্ট সাইজ
ছাত্রলীগের সিলেট কমিটি গঠনঃ দুই কেন্দ্রীয় নেতার পদত্যাগ

সিলেট জেলা ও মহানগর ছাত্রলীগের কমিটি গঠনকে কেন্দ্র করে সংগঠনটির সদ্য দায়িত্ব পাওয়া দুই কেন্দ্রীয় সদস্য পদত্যাগ করেছেন। মঙ্গলবার (১২ অক্টোবর) কেন্দ্রীয় সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য দুই কমিটির অনুমোদন দেন। একইসংগে কেন্দ্রীয় সদস্য হিসেবে সিলেটের ছয় নেতাকে অন্তর্ভুক্ত করা হয়। 

সিলেট জেলার নেতৃত্ব দেওয়া হয় নাজমুল ইসলাম এবং রাহেল সিরাজকে। মহানগরীর দায়িত্ব পেয়েছেন কিশওয়ার জাহান সৌরভ এবং নাঈম আহমদ।

কেন্দ্রীয় সদস্য করা হয় জাওয়াদ ইবনে জাহিদ খান, বিপ্লব কান্তি দাস, মুহিবুর রহমান মুহিব, কনক পাল অরূপ, হোসাইন মোহাম্মদ সাগর ও সঞ্জয় পাশী জয়কে।

এরপরই ফেসবুক স্ট্যাটাস দিয়ে পদত্যাগ করেন মুহিবুর রহমান মুহিব এবং জাওয়াদ ইবনে জাহিদ খান। এই দু’জনই সিলেট জেলা কমিটির শীর্ষ পদপ্রত্যাশী ছিলেন। 

আরও পড়ুন:
নৌকা পেলেন ছাত্রদল নেতা!
সরকারকে সময় নির্ধারণ করে দিয়েছে সংবিধানঃ সেতুমন্ত্রী

বিদ্রোহী প্রার্থী হওয়ার `পুরস্কার` পেলেন আ.লীগ নেতা

মুহিবুর রহমান মুহিব স্ট্যাটাসে লিখেছেন, ‘আমাকে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সদস্য করায় আমি বাংলাদেশ ছাত্রলীগের সম্মানিত সভাপতি ও সাধারণ সম্পাদকের কাছে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমি ব্যক্তিগতভাবে বিশ্বাস করি আমি এই বিশাল পদের যোগ্য নই। তাই আমি স্বেচ্ছায় এই পদ থেকে অব্যাহতি নিলাম।’

জাওয়াদ ইবনে জাহিদ খান ফেসবুক স্ট্যাটাসে উল্লেখ করেন, ‘প্রিয় সতীর্থ, সহযোদ্ধা, শুভাকাঙ্খী। সদ্য ঘোষিত বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানতে পারলাম আমাকে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য মনোনীত করা হয়েছে। আমি উক্ত সদস্য পদ প্রত্যাখান করলাম। রাজনীতিতে যখন অপরাজনীতি শক্তিশালী হয়ে যায় তখন আমার মতো কর্মীর কাছে প্রত্যাখান করা ছাড়া বিকল্প কোনো উপায় থাকে না। প্রিয় সহযোদ্ধারা, দেখা হবে রাজপথে...।’

বিভি/এইচডাবলিউ/এএন

মন্তব্য করুন: